ধোনি এখনো বিশাল ছক্কা হাঁকাতে পারেন, জানাচ্ছেন রায়না

ধোনি জাতীয় দলে ফিরতে চান। আইপিএলে পারফর্ম করেই ফের টিম ইন্ডিয়ায় ফিরতে দৃঢ়প্রতিজ্ঞ ছিলেন তিনি। আসন্ন বিশ্বকাপে খেলার মানসিক প্রস্তুতিও সারা ছিল।

শ্লথ হয়ে যাওয়ার কোনো লক্ষণই নেই। বরং এর ক্ষুরধার হয়েছেন। মহেন্দ্র সিং ধোনির বিষয়ে বলতে গিয়ে এমনটাই জানাচ্ছেন সুরেশ রায়না। আইপিএল অনির্দিষ্টকালের জন্য স্থগিত হয়ে যাওয়ায় ধোনির ভবিষ্যৎ নিয়ে জল্পনা আরো বেড়েছে।

এমন অবস্থাতেই ধোনির সতীর্থ জানাচ্ছেন, “আম্বাতি রাইডু, মুরলি বিজয় ও অন্যান্যদের সঙ্গেই সিএসকের ফিটনেস ক্যাম্পে যোগ দিয়েছিলাম। তার পরেই মাহিভাই ক্যাম্পে যোগ দেয়।”

রায়না স্পোর্টসটকের ইনস্টাগ্রাম লাইভ সেশনে আরো জানিয়েছেন, “যদি আমাকে ধোনির বিষয়ে বলতে হয় আমার বক্তব্য ধোনি আগের মতোই বল স্ট্রাইক করছে। ব্যাটের ফ্লো-ও বেশ ভালো। এর থেকে ভালো হতে পারেনা।”

ধোনি জাতীয় দলের জার্সিতে প্রায় এক বছর খেলেননি। একাধিকবার অবসরের কথা উঠলেও ধোনি সেপথে হাঁটেননি। দেশ ও বিদেশের মাটিতে পরপর সিরিজে অনুপস্থিত থেকেছেন তিনি। জাতীয় দলের জার্সিতে ৬মাস না খেলায় কেন্দ্রীয় চুক্তি থেকেও বাদ পড়েছেন তিনি। নির্বাচকরা একাধিকবার ভবিষ্যতের কথা বললেও ধোনি জাতীয় দলে ফিরতে চান। আইপিএলে পারফর্ম করেই ফের টিম ইন্ডিয়ায় ফিরতে দৃঢ়প্রতিজ্ঞ ছিলেন তিনি। আসন্ন বিশ্বকাপে খেলার মানসিক প্রস্তুতিও সারা ছিল।

তবে এর মধ্যেই করোনা পরিস্থিতিতে আইপিএল পিছিয়ে দেওয়া হয়েছে ১৫ এপ্রিল পর্যন্ত। বিশ্বে প্রতিদিনই করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বাড়ছে। গোটা বিশ্বে ইতিমধ্যেই ১ লক্ষের কাছাকাছি লোক মারা গিয়েছেন এই ভাইরাসের কবলে পড়ে। প্রায় ১.৫ মিলিয়নের বেশি লোক এখনও লড়াই করছে ভাইরাসে আক্রান্ত হয়ে। এমন অবস্থায় আইপিএল ১৫ এপ্রিল পর্যন্ত স্থগিত করে দেওয়া হয়েছে। পিছিয়ে গিয়েছে ধোনির প্রত্যাবর্তনও।

ধোনির ফেরা নিয়ে রায়না অবশ্য আশাবাদী। তিনি জানাচ্ছেন, “নিত্যনতুন শট আমদানি করেছে ও। পেস কিংবা স্পিন আক্রমণের বিরুদ্ধে ম্যাচের পরিস্থিতি অনুযায়ী খেলা পরিবর্তন করছে। আমরা বেশ কিছু প্র্যাকটিস ম্যাচ খেলেছি। সেখানে ধোনির ছক্কা ছিল বিশাল বিশাল।”

ধোনি যে আগের মতোই ক্ষিপ্র সেকথা জানিয়ে রায়না বলেছেন, “একদিন বিকালে চেন্নাইয়ের গরমে তিনঘন্টা ধরে ব্যাটিং করছিল। এরপর মাঠে আলো জ্বালিয়ে দেওয়ার পরও ও ব্যাটিং করে যাচ্ছিল। ওকে দেখে বয়স হওয়ার কোনো লক্ষণই দেখা যাচ্ছিল না। মাহি ভাই এখনো ব্রিলিয়ান্ট ব্যাটিং করতে পারে। রান করার পাশাপাশি ওর ফোকাস ছিল দ্রুত দৌঁড়ে রান নেওয়ার দিকে। ও যখন আবার খেলা শুরু করবে সবাই দেখতে পারবেন।”

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ms dhonis future revealed suresh raina

Next Story
ফাইনাল হেরে নিজেকেই দায়ী করলেন রুবেল, কী বললেন তিনি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com