আইপিএল ২০১৮: ধোনিকে স্টাম্পিংয়ের সুযোগ হাতছাড়া, ম্যাচের পর তাঁর কাছেই ছুটলেন ঈশান

স্টাম্পিংয়ের সুযোগ হাতছাড়া করেছেন ঈশান ঠিকই, কিন্তু ধোনির ক্লাস মিস করলেন না মুম্বই ইন্ডিয়ান্সের উইকেটকিপার-ব্যাটসম্যান।

MS Dhoni's This Picture With Ishan Kishan Is Going Viral
ধোনিকে স্টাম্পিংয়ের সুযোগ হাতছাড়া , ম্যাচের পর তাঁর থেকেই টিপস ঈশানের
ম্যাচে মহেন্দ্র সিং ধোনিকে স্টাম্পিং করার সুযোগ হাতছাড়া করেছেন ঈশান কিষাণ। ম্যাচের পর মাহির কাছেই টিপস নিতে ছুটে গেলেন তিনি। এই ছবিটা এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। আইপিএল ইলেভেনের প্রথম সাক্ষাতে মুম্বইকে হারতে হয়েছিল চেন্নাইয়ের কাছে। শনিবার ছবিটা বদলে গেল। রোহিত শর্মার মুম্বই হারিয়ে দিল মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপারকিংসকে। এই ম্যাচের পরেই ধোনির ক্লাসে একাগ্র ছাত্রের ভূমিকায় পাওয়া গেল ঈশানকে।

আরও পড়ুন, আইপিএল ২০১৮: পাণ্ডিয়ার ছোড়া বলে মারাত্মক চোট পেলেন ঈশান, ভিডিও দেখুন

এদিন টস জিতে ধোনিদের ব্যাট করতে পাঠান রোহিত। অম্বতি রায়ডু (৩৫ বলে ৪৬) ও সুরেশ রায়নার (৪৭ বলে ৭৫) রানে ভর করে চেন্নাই নির্ধারিত ওভারে ১৬৯ তোলে। ম্যাচে একটা সময় ধোনিকে স্টাম্প করার সুবর্ণ সুযোগ পেয়েছিলেন ঈশান। কিন্তু ধোনির ক্ষিপ্রতার সঙ্গে সামাল দিতে পারেননি তিনি। ধোনিকে আউট করতে ব্যর্থ হন এমআই কিপার। যদিও ধোনি এদিন ২৬ রান করেই ফিরে যান চেন্নাইয়ের রান তাড়া করতে নেমে মুম্বই আট উইকেট বাকি থাকতে ম্যাচ জিতে নেয়। এদিন দলের দুই ওপেনার সূর্যকুমার যাদব (৩৪ বলে ৪৪) ও এভিন লুইস (৪৩ বলে ৪৭) দারুণ ব্যাট করেন। এরপর মুম্বইয়ের অধিনায়ক রোহিতের ব্যাট থেকে আসে ৩৩ বলে ৫৬ রানের ইনিংস।

ম্যাচের পরই দেখা যায় যে, বাউন্ডারি লাইনের ধারে দাঁড়িয়ে ধোনি কিছু বোঝাচ্ছেন ঈশানকে। সম্ভবত কিপিংয়েরই গুরুমন্ত্র নিচ্ছিলেন পাটনার বছর উনিশের তরুণ। হাতের সামনে ধোনিকে পাওয়া মানে, খোদ উইকেট-কিপিংয়ের চলমান শিক্ষা প্রতিষ্ঠান! স্টাম্পিংয়ের সুযোগ হাতছাড়া করেছেন ঈশান ঠিকই, কিন্তু ধোনির ক্লাস মিস করলেন না মুম্বই ইন্ডিয়ান্সের উইকেটকিপার-ব্যাটসম্যান।

আরও পড়ুন, আইপিএল ২০১৮: এবার কি স্টাম্পিংয়ে ধোনিকে মাত দিলেন কার্তিক? ভিডিও দেখুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ms dhonis this picture with ishan kishan is going viral

Next Story
ফের ইংল্যান্ডে ভোগান্তি পোহাক কোহলি, ভারতীয় ক্যাপ্টেনের জন্য এমনটা কে চাইছেন?
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com