বড় খবর

‘কাজ শেষ হয়ে গিয়েছে’, ধোনির অবসর নিয়ে ফের মুখ খুললেন সাক্ষী

এখনও পর্যন্ত এই বিষয়ে একবারের জন্যও মুখ খোলেননি ধোনি নিজে। কিন্তু বুধবার ফের টুইটারে #ধোনিরিটেয়ার্স ট্রেন্ড করতে শুরু করলে সরব হন ধোনি-জায়া সাক্ষী।

২০১৯ সালের বিশ্বকাপ ক্রিকেট থেকে ভারতের বিদায়ের পর থেকেই ক্রিকেট দুনিয়া মুখর হয়েছে মহেন্দ্র সিং ধোনির অবসরবার্তা নিয়ে। যদিও এখনও পর্যন্ত এই বিষয়ে একবারের জন্যও মুখ খোলেননি ধোনি নিজে। কিন্তু বুধবার ফের টুইটারে #ধোনিরিটেয়ার্স ট্রেন্ড করতে শুরু করলে সরব হন ধোনি-জায়া সাক্ষী।

এই ঘটনা নিয়ে যে তিনি রীতিমতো ক্ষুদ্ধ তা প্রথমে টুইটে প্রকাশ করে ফেলেন সাক্ষী। তিনি লেখেন, “এটা শুধুমাত্র একটা ভুয়ো খবর। আমি বুঝতে পারছি মানুষ লকডাউনে মানসিকভাবে বিপর্যস্ত হয়ে গিয়েছে। #ধোনিরিটায়ার্স গেট অ্যা লাইফ।” যদিও পরে তিনি এই টুইটটি ডিলিট করে দেন।

আরও পড়ুন, ধোনির প্রথম টেস্ট সেঞ্চুরির জন্য শোয়েবকে স্লেজিং করা হয়েছিল? 

 

View this post on Instagram

 

#WhistlePodu @ruphas

A post shared by Chennai Super Kings (@chennaiipl) on

রবিবার চেন্নাই সুপার কিংসের অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে সাংবাদিক রূপহা রামানির সঙ্গে লাইভ চ্যাটে আসেন সাক্ষী সিং ধোনি। সেখানে মাহিকে নিয়ে এই ধরনের জল্পনা প্রসঙ্গে সাক্ষী সাফ বলেন, “ও (ধোনি) নিজেকে সবসময় লো-প্রোফাইলই রাখতে চায়। আর এখন লকডাউনে তো সোশাল মিডিয়ায় কোনওভাবেই আসা হয় না ওর। তাই আমি জানি না এই সব খবর কোথা থেকে আসে। আমি আর মাহি দুজনের কেউই খবর আর সোশাল মিডিয়া ফলো করি না।”

সাক্ষাৎকার চলাকালীন সাক্ষী আরও বলেন, “টুইটারে এই হ্যাশট্যাগ ট্রেন্ড হতেই আমার এক বন্ধু আমায় সেটা পাঠায়। জানতে চায় যে এটা কি হচ্ছে? ও জানত যে আমরা এটায় রেসপন্স করব না। কাজ শেষ হয়ে গেছে। মেসেজও পাঠান হয়ে গিয়েছে।” উল্লেখ্য ৩৮ বছরের এম এস ধোনির চেন্নাই সুপার কিংসের হয়ে আইপিএল খেলা নিয়েও এবছর তরজা জারি ছিল ক্রিকেট মহলে। আইপিএল প্রসঙ্গে প্রশ্ন উঠতেই সাক্ষী বলেন, “অবশ্যই! আমরা আইপিএল খুব মিস করব। জানি না আদেও সেটা হবে কি না। আমার মেয়ে জিজ্ঞেস করছে কবে হবে খেলা? দেখা যাক।”

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ms dhonis wife sakshi on dhoniretires tweetms dhonis wife sakshi on dhoniretires tweet

Next Story
ধোনির প্রথম টেস্ট সেঞ্চুরির জন্য শোয়েবকে স্লেজিং করা হয়েছিল? চাঞ্চল্যকর মন্তব্য পাঠানের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com