বড় খবর

আঙুলে আংটি পরিয়েই চুমুতে ভরালেন বান্ধবীর ঠোঁট! মাঠেই ফুটবলারের কীর্তি ভাইরাল, দেখুন ভিডিও

Footballer Hassani Dotson Proposes Girlfriend Petra Vukovic: মাঠের মধ্যেই বিয়ের প্রস্তাব। আঙুলে আংটি পরিয়ে বান্ধবীকে চুমুতে ভরিয়ে দিলেন ফুটবলার হাসানি। যা রীতিমত ভাইরাল।

শনিবার দিনটা অন্য দিনের মতই ছিল পেট্রা ভুকোভিচের কাছে। তবে সেই দিনেই যে সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং হয়ে যাবেন তিনি, ভাবতেই পারেননি। বয়ফ্রেন্ডের নাছোড় একটা চুম্বন আর বিয়ের প্রস্তাবেই তিনি আপাতত ভাইরাল।

পেট্রা ভুকোভিচের বয়ফ্রেন্ড হাসানি ডটসন। মার্কিন মুলুকের নামি ফুটবলার। চলতি মেজর সকার লিগে হাসানি মিনেসটা ইউনাইটেডের হয়ে খেলতে নেমেছিলেন সান হোসে আর্থকোয়েকের বিরুদ্ধে। আর এলিয়েঞ্জ ফিল্ডের ফুটবল মাঠই হয়ে থাকল তাঁর জীবনের স্মরণীয় মুহূর্তের সাক্ষী।

আরো পড়ুন: ‘পড়শির বউ’য়ের প্রশংসায় নিজের স্ত্রীর চরম রোষে কার্তিক! ক্ষমা চাইতে হল প্রকাশ্যে

ম্যাচ ২-২ গোলে ড্র হয়ে গিয়েছিল। কোপা আর ইউরোর রুদ্ধশ্বাসের মধ্যে তেমন কোনো সাড়া জাগানো ফলাফলও নয়। তবে সেই ম্যাচের শেষেই নাটকীয় ঘটনা। ডটসন খেলা শেষ হওয়ার পরে যখন সাইডলাইনের দিকে এগিয়ে আসছিলেন, সেই সময়ে বান্ধবী ভুকোভিচ তাঁকে চিয়ার করার জন্য হাজির ছিলেন।

হঠাৎ করেই ডটসন হাঁটু গেড়ে পকেট থেকে এনগেজমেন্ট রিং বান্ধবীর আঙুলে লাগিয়ে বিয়ের প্রস্তাব দেন। আর হঠাৎ ম্যাচের শেষেই বিয়ের প্রস্তাব পেয়ে কার্যত হতচকিত হয়ে যান ভুকোভিচ। হাজার হাজার দর্শকের সামনে বয়ফ্রেন্ড যে তাঁকে এমন রোমহর্ষক প্রস্তাব দেবে তা যেন বিশ্বাসই করতে পারছিলেন না তিনি। বিস্মিত হয়ে হাত দিয়ে মুখ আড়ালও করেন তিনি।

এমন রোমান্টিক প্রস্তাবে সঙ্গেসঙ্গেই তিনি ‘হ্যাঁ’ জানিয়ে দেন। তারপরেই চিরসুখের আলিঙ্গনে মাঠের মধ্যেই বান্ধবীকে চুমু ডটসনের। সোশ্যাল মিডিয়ায় নিজের ইনস্টাগ্রাম পোস্টে ডটসন পরে এই ভিডিও শেয়ারও করেন। ক্যাপশনে লেখেন, “পছন্দ করতাম। তাই একটা আংটি বসিয়ে দিয়েছি।” প্রেমে বাঁধা পরে বান্ধবী ভুকোভিচও ইনস্টাগ্রামে লেখেন, “হৃদয়ে যা হচ্ছে তা কোনোভাবেই প্রকাশ করতে পারব না। তোমার ভালবাসা পাওয়া আশীর্বাদের মত হাসানি। আমার জীবন চিরস্মরণীয় এই ঘটনায় যাঁরা উইশ করেছেন, তাঁদের প্রত্যেককে ধন্যবাদ।”

ম্যাচ ড্র হলেও মাঠের বাইরে জিতে গেলেন ডটসন-ভুকোভিচ জুটি। কোপা আর ইউরোর দুর্ধর্ষ টুর্নামেন্টকে পিছনে ফেলে মেজর সকার লিগকে একদিনেই এমন ঘটনায় শিরোনামে তুলে আনলেন দুজনে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Msl footballer hassani dotson petra vukovic marriage proposal after match video viral

Next Story
IPL-এ উঠে যাচ্ছে রাউন্ড রবিন ফরম্যাট, চমকে দেওয়া বদলে বোর্ডের লাভ আরো কোটি কোটি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com