বড় খবর

আইপিএলে সুযোগ মিলল না, গলায় দড়ি দিলেন মুম্বই ক্রিকেটার

আইপিএলে খেলার জন্য বোর্ডের নিয়মই হল, যে কোনো রাজ্য দলের হয়ে খেলতে হবে। করণ এখনো রাজ্য দলেই সুযোগ পাননি।

স্থানীয় ক্রিকেটে ডেল স্টেইন নামে পরিচিত ছিলেন। স্টেইনের মতোই জোরে বোলার হওয়ার স্বপ্ন দেখতেন। তবে সেই স্বপ্ন স্বপ্নই রয়ে গেল। মুম্বইয়ের পতিশ্রুতিমান ক্রিকেটার করণ তিওয়ারি আত্মহত্যা করলেন শেষ পর্যন্ত।

কী কারণে আত্মহত্যা করলেন তা এখনও তদন্ত করে দেখছে মুম্বই পুলিশ। তবে ঘনিষ্ঠ জনরা বলছেন আইপিএলের জন্যই নাকি আত্মঘাতী হয়েছেন করণ। বন্ধু বান্ধবদের কাছে তিনি নাকি আগেই জানিয়েছিলেন, আইপিএলে সুযোগ না পেয়ে তিনি ভেঙে পড়েছেন। তাই আত্মহত্যাও করতে পারেন। সেই পথই বেছে নিলেন করণ।

এমন কথা শুনেই করণের সেই বন্ধু তার বোনকে জানিয়ে রাখেন। বোন জানান মাকে। তবে তখন বড্ড দেরি হয়ে গিয়েছে। সোমবার রাত ১০টা নাগাদ করণের ঘরের দরজা ভেঙে দেখা যায়, করণ সিলিং ফ্যানে দড়ি লাগিয়ে আত্মঘাতী হয়েছেন।

আইপিএলে খেলার জন্য বোর্ডের নিয়মই হল, যে কোনো রাজ্য দলের হয়ে খেলতে হবে। করণ এখনো রাজ্য দলেই সুযোগ পাননি। আইপিএলে নেট বোলার হিসাবে তাঁকে দেখা গেলেও আইপিএল না খেলতে পারার ব্যর্থতা কুড়ে কুড়ে খেত তাঁকে। সেই দুঃখেই তাই আত্মঘাতী তিনি।

করণের এক ঘনিষ্ঠ বন্ধু জানিয়েছেন, “যে কোনো রাজ্য দলের হয়ে খেলার জন্য করণ মুখিয়ে ছিল। কয়েকটি দলের সঙ্গে কথাও হয়েছিল। হোয়াটসএপ ভিডিওয় নিজের ব্যাটিং ও বোলিংয়ের ভিডিও প্রায়ই আপলোড করত ও। দারুণ প্রতিশ্রুতি ছিল ওর।”

পুলিশ আবার বেরোজগার থাকার কথাও বলেছে। জানানো হয়েছে সুভেনিয়ের স্পোর্টস ক্লাব এবং ইউনাইটেড স্পোর্টস ক্লাবের হয়ে খেললেও করণ আর্থিক দিক থেকে দুশ্চিন্তায় ছিল।

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Mumbai cricketer commits suicide after being rejected from ipl

Next Story
পাক ক্রিকেটকে ধ্বংস করে দিয়েছেন ইমরান, বিস্ফোরক অভিযোগ মিয়াঁদাদের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com