প্রেমিকার সামনেই মৃত্যু ভারতীয় ক্রিকেটারের, বিশ্বকাপের মাঝেই খারাপ খবর

মুম্বইয়ের ক্লাব ক্রিকেটের পরিচিত মুখ রাকেশ পানওয়ার। মধ্য তিরিশের হলেও এখনও খেলা যাচ্ছিলেন তিনি। পাশাপাশি কিছু ক্যাম্পে কোচিংও করাতেন। তবে তাঁকেই অকালে প্রাণ হারাতে হল।

By: Mumbai  Published: June 8, 2019, 3:30:24 PM

বিশ্বকাপের মধ্যেই দুঃসংবাদ। কোহলিরা যেসময় অস্ট্রেলিয়া বধের প্রস্তুতিতে মগ্ন, সেই সময়েই ভারতে মারা গেলেন ক্রিকেটার রাকেশ পানওয়ার। রাতে প্রেমিকার সঙ্গে বাড়ি ফিরছিলেন। সেই সময়েই রাস্তাতেই কুপিয়ে খুন করা হয় তাঁকে।

মুম্বইয়ের ক্লাব ক্রিকেটের পরিচিত মুখ রাকেশ পানওয়ার। মধ্য তিরিশের হলেও এখনও খেলা যাচ্ছিলেন তিনি। পাশাপাশি কিছু ক্যাম্পে কোচিংও করাতেন। তবে তাঁকেই অকালে প্রাণ হারাতে হল। পুরো ঘটনার বিবরণ এখনও জানা যায়নি। তবে রাকেশের ঘনিষ্ঠ বন্ধু গোবিন্দ রাঠোর সংবাদসংস্থাকে জানিয়েছেন, বৃহস্পতিবার রাতে বাড়ি ফেরার সময় কয়েকজন দুষ্কৃতি চড়াও হয় রাকেশের উপরে। তারাই ছোরা দিয়ে ক্রমাগত আঘাত করতে থাকে রাকেশকে। আহত অবস্থায় অতিরিক্ত রক্তক্ষরণে মৃত্যু হয় তাঁর।

জানা গিয়েছে, আহত হওয়ার সঙ্গেসঙ্গেই রাকেশ রাস্তায় লুটিয়ে পড়েছিলেন। গুরুতর অবস্থায় হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়। চিকিৎসকদের অনেক চেষ্টা করেও প্রাণে বাঁচাতে পারেননি রাকেশকে।

আরও পড়ুন

বিশ্বকাপের মাঝেই দুঃসংবাদ কোহলির, অভিযোগের পরেই মিলল ‘শাস্তি’

গোবিন্দ জানিয়েছেন, “আমি রাকেশের সঙ্গে ছিলাম না। ঘটনার সময়ে ওর সঙ্গে বান্ধবী ছিল। স্থানীয় খান পরিবারের সঙ্গে ওর পুরনো শত্রুতা ছিল।” আততায়ীদের পরিচয় যদিও এখনও জানা যায়নি। মুম্বই পুলিশ পুরো ঘটনা তদন্ত করছে। ঘটনার কার্যকারণ খতিয়ে দেখা হচ্ছে। বান্ধবী সহ পরিবারের অন্যান্যদেরও জিজ্ঞাসাবাদ করা হয়েছে একপ্রস্থ।

rakesh panwar মৃত্যু রাকেশ পানওয়ারের (টুইটার)

ক্রিকেটে মৃত্যু অবশ্য এই প্রথমবার নয়। মাঠের মধ্যে দুর্ঘটনায় একাধিক ক্রিকেটার প্রাণ হারিয়েছেন অতীতে। ভারতের রামন লাম্বা, জেসপার ভিনাইল, ডারেল রান্ডাল, নামিবিয়ার রেমন্ড ভ্যান সুর থেকে সাম্প্রতিককালে অস্ট্রেলিয়ার ফিলিপ হিউজেস! সেই তালিকাতেই নয়া সংযোজন ভারতের রাকেশ পানওয়ার।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Mumbai cricketer rakesh panwar stabbed infront of his girlfriend

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং