নেটফ্লিক্স শোনাবে মুম্বই ইন্ডিয়ান্সের অজানা গল্প

বাইশ গজের সঙ্গে বলিউডের রোম্যান্স চিরন্তন। প্রাক বসন্তে ক্রিকেট প্রেমের নতুন বার্তা নিয়ে আসল নেটফ্লিক্স। মার্কিনি এই মিডিয়া সার্ভিসেস প্রোভাইডার একের পর এক ওয়েব সিরিজ বানিয়ে ভুবনজোড়া সুনাম কুড়িয়েছে।

By: Mumbai  Updated: February 5, 2019, 06:58:31 PM

বাইশ গজের সঙ্গে বলিউডের রোম্যান্স চিরন্তন। প্রাক বসন্তে ক্রিকেট প্রেমের নতুন বার্তা নিয়ে আসল নেটফ্লিক্স। মার্কিনি এই মিডিয়া সার্ভিসেস প্রোভাইডার একের পর এক ওয়েব সিরিজ বানিয়ে ভুবনজোড়া সুনাম কুড়িয়েছে। এবার তাদের নতুন ভেনচার স্পোর্টস ডকুমেন্ট্রি।

নেটফ্লিক্স বেছে নিয়েছে তিনবারের আইপিএল চ্যাম্পিয়ন দল মুম্বই ইন্ডিয়ান্সকে। আট খণ্ডের এই ওয়েব সিরিজের নাম ‘ক্রিকেট ফিভার: মুম্বই ইন্ডিয়ান্স’। পয়লা মার্চ থেকেই দেখা যাবে নেটফ্লিক্সে। মঙ্গলবার টুইট করেই এই খবর জানিয়েছে নেটফ্লিক্স। মাঠের ও মাঠের বাইরের না-জানা গল্পই শোনাবে ক্রিকেট ফিভার: মুম্বই ইন্ডিয়ান্স।

আরও পড়ুন: IPL 2019: হোম-অ্যাওয়ে ফর্ম্যাটের বদলে নিরপেক্ষ ভেন্যুর ভাবনা বোর্ডের, কিন্তু কেন?

২০১৮-র আইপিএল নিলাম থেকে নতুন করে রোহিত শর্মাদের দলগঠন, সবই থাকছে এই সিরিজে। আইপিএল-এর ১০ বছর পূর্তি থেকে  কোটি কোটি ফ্যানেদের প্রত্যাশার অস্বাভাবিক চাপের সঙ্গে খেলোয়াড়দের মানিয়ে নেওয়া। এই গল্পও বলবে এই তথ্যচিত্র। মুকেশ আম্বানির স্ত্রী নীতা আম্বানি ও পুত্র আকাশ আম্বানি এই দলের মালিক।

আইপিএল-এর প্রথম দল হিসেবে মুম্বই তিনবার ট্রফি জেতার নজির গড়ে। যদিও এরপর মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস এই রেকর্ডে নিজেদের নাম লেখায়।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Mumbai indians to get sports documentary series on netflix72086

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং