scorecardresearch

বড় খবর

অনেক হয়েছে, আর নয়! জয় শাহের বোর্ডকে ‘বুড়ো আঙুল’ দেখিয়ে দেশ ছাড়ছেন বিজয়

জয় শাহের বোর্ডকে ধুয়েমুছে সাফ করে দিলেন মুরলি বিজয়

অনেক হয়েছে, আর নয়! জয় শাহের বোর্ডকে ‘বুড়ো আঙুল’ দেখিয়ে দেশ ছাড়ছেন বিজয়

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে বর্ডার-গাভাসকার টেস্টের স্কোয়াড ঘোষণা করেছে বিসিসিআই। তাতে জায়গা হয়নি। ২০১৮-য় শেষবার জাতীয় দলের হয়ে খেলা মুরলি বিজয় এবার ক্ষোভ উগরে দিলেন জয় শাহের বিসিসিআইয়ের ওপর। বলে দিলেন, অনেক হয়েছে। আর নয়। এবার বিদেশে খেলতে পাড়ি দেবেন তিনি।

স্পোর্টসস্টার-এর ক্রিকেট শো ‘ওয়েডনেসডে উইথ ডব্লিউভি’-তে রামনকে বলে দিয়েছেন, “অনেক হয়েছে বিসিসিআইয়ের সঙ্গে। বিদেশে এবার প্রতিদ্বিন্দতামূলক ক্রিকেটে খেলার চেষ্টা করতে হবে। ভারতীয় ক্রিকেটের ধারণা রয়েছে, ৩০ পেরোলেই আমাদের ৮০ বছরের রাস্তায় হেঁটে যাওয়া বুড়োদের মত ব্যবহার করা হয়। কোনও বিতর্কে যেতে চাই না। তবে মিডিয়ারও এই বিষয়টি উত্থাপন করা উচিত।”

আরও পড়ুন: জাতীয় দল ছেড়ে বাড়ি ফিরে গেলেন দ্রাবিড়! বড় দুঃসংবাদ আছড়ে পড়ল টিম ইন্ডিয়ায়

“আমার মতে তিরিশে কেরিয়ারের সেরা সময়ে পৌঁছনো যায়। এখনও আমি আগের মতই ব্যাট করতে পারি। তবে সৌভাগ্যের হোক বা দুর্ভাগ্যের- সুযোগ ক্রমেই কমে আসে আমাদের। বাইরে নতুন সুযোগের সন্ধান করতে হবে। আমাকে যদি শেওয়াগের মত ব্যাক করা হত, তাহলে পরিস্থিতি আলাদা হতে পারত।”

দেশের হয়ে ৬১ টি টেস্ট, ১৭ টি ওয়ানডে এবং ৯টি টি২০ খেলেছেন। তিন ফরম্যাটে রানসংখ্যা যথাক্রমে ৩৯৮২, ৩৩৯ এবং ১৬৯ রান। ২০১৮-য় শেষবার জাতীয় দলের হয়ে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট ম্যাচে খেলেছেন মুরলি। আইপিএলেও আর দেখা যায় না তাঁকে। কেবলমাত্র তামিলনাড়ুর হয়ে ঘরোয়া ক্রিকেটে এবং টিএনপিএল-এ অংশ নেন তারকা। পর্যাপ্ত সুযোগের অভাবে এবার দেশ ছাড়তে চলেছেন তিনি।

শুক্রবার রাতে বর্ডার-গাভাসকার সিরিজের জন্য দল ঘোষণা করেছে বিসিসিআই। যেখানে প্ৰথমবারের মত সুযোগ পেয়েছেন সূর্যকুমার যাদব এবং ঈশান কিষান।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারতের টেস্ট স্কোয়াড: রোহিত শর্মা (ক্যাপ্টেন), কেএল রাহুল (ভাইস-ক্যাপ্টেন), ঈশান কিষান (উইকেটকিপার), কেএস ভরত (উইকেটকিপার), শুভমান গিল, চেতেশ্বর পূজারা, বিরাট কোহলি, শ্রেয়স আইয়ার, আর অশ্বিন, অক্ষর প্যাটেল, কুলদীপ যাদব, রবীন্দ্র জাদেজা, মহম্মদ শামি, মহম্মদ সিরাজ, উমেশ যাদব, জয়দেব উনাদকাট, সূর্যকুমার যাদব

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Murali vijay slams jay shah led bcci wants to play abroad