scorecardresearch

বড় খবর

“বিরাট কোহলি বিশ্বের সবচেয়ে অসভ্য প্লেয়ার”

মঙ্গলবার ১৪৬ রানে অস্ট্রেলিয়ার কাছে পার্থ টেস্ট হেরেছে ভারত। গত সোমবার সদ্যসমাপ্ত এই টেস্টের চতুর্থ দিনে কোহলি শিরোনামে এসেছিলেন অস্ট্রেলিয়ার ক্যাপ্টেন টিম পেইনের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে।

“বিরাট কোহলি বিশ্বের সবচেয়ে অসভ্য প্লেয়ার”
বিরাট কোহলি (ছবি টুইটার)

মঙ্গলবার ১৪৬ রানে অস্ট্রেলিয়ার কাছে পার্থ টেস্ট হেরেছে ভারত। গত সোমবার সদ্যসমাপ্ত এই টেস্টের চতুর্থ দিনে কোহলি শিরোনামে এসেছিলেন অস্ট্রেলিয়ার ক্যাপ্টেন টিম পেইনের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে। মাঠের মধ্যে কোহলি-পেইনের কথা কাটাকাটি এমন পর্যায় পৌঁছায় যে, আম্পায়ার ক্রিস গাফানে এসে পরিস্থিতি সামলান।  আর এসবের মধ্যেই কোহলিকে তাঁর নিজের দেশেই ধুয়ে দিলেন নাসিরুদ্দিন শাহ। বিখ্যাত এই অভিনেতা নিজের ফেসবুক পোস্টে কোহলিকে এক হাত নিয়ে লিখেছেন, “বিরাট কোহলি বিশ্বের সবচেয়ে অসভ্য খেলোয়াড়”।

নাসিরুদ্দিন তাঁর ফেসবুক পোস্টে লিখেছেন, “বিরাট কে (কোহলি) শুধুই বিশ্বের শ্রেষ্ঠ ব্যাটসম্যান নন, তিনি বিশ্বের সবচেয়ে অসভ্য প্লেয়ার। ওঁর ক্রিকেটীয় মহিমা ম্লান হয়ে যায় দাম্ভিকতা আর বদ অভ্যেসের সামনে। আরও একটা কথা বলতে চাই, আমার দেশ ছাড়ার কোনও ইচ্ছা নেই।” নাসিরুদ্দিনের এই বক্তব্যের পর সোশ্যাল মিডিয়ায় ঝড় উঠে যায়।

আরও পড়ুন: মাঠের মধ্যে কোহলির এই আচরণ বরদাস্ত করলেন না নেটিজেনরা

গত নভেম্বরে কোহলির মোবাইল অ্যাপের একটি প্রমোশনল ভিডিও ভাইরাল হয়েছিল। সেই ভিডিও-তে দেখা যায়, কোহলি নিজের মোবাইল থেকে একের পর এক টুইট পড়ছেন। তখনই একটি টুইটে ক্যাপ্টেনের চোখ আটকে যায়। সেখানে অজ্ঞাত পরিচয় এক ভারতীয়র টুইটে লিখেছিলেন, “বিরাট অত্যন্ত ওভাররেটেড একজন ব্যাটসম্যান। ওর ব্যাটিংয়ে কোনও বিশেষত্ব নেই। আমি ইন্ডিয়ার চেয়ে ইংলিশ ও অস্ট্রেলিয়ান ব্যাটসম্যানদের খেলা বেশি উপভোগ করি।” কোহলি এর উত্তরে বলেছিলেন, “আমার মনে হয় না, আপনার ভারতে থাকা উচিত। আপনি এই দেশ ছেড়ে অন্য কোথাও থাকুন। আপনি কেন এই দেশে থেকে অন্য দেশকে ভালবাসেন? আপনি আমাকে পছন্দ করেন না, এতে আমার কিছু যায় আসে না। আমার মনে হয় না যে, আমাদের দেশে আপনার থাকা উচিত নয়। আপনার অগ্রাধিকারগুলো ঠিক করে নিন।” সম্ভবত  নাসিরুদ্দিনও এই ভিডিও দেখেছেন। তারই উত্তরে এই পোস্ট করলেন তিনি।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Naseeruddin shah calls virat kohli worlds worst behaved player arrogant