বাংলার ড্রেসিংরুমে দেবাং গান্ধী, মনোজের অভিযোগে বার করে দেওয়া হল জাতীয় নির্বাচককে

বাংলার ড্রেসিংরুম থেকে বার করে দেওয়া হল জাতীয় দলের অন্য়তম নির্বাচক দেবাং গান্ধীকে। বাংলার স্টার ক্রিকেটার মনোজ তিওয়ারি ড্রেসিংরুমে দেবাং গান্ধীর উপস্থিতি নিয়ে দুর্নীতি দমন শাখায় অভিযোগ করেন।

By: Shamik Chakrabarty Kolkata  Updated: December 26, 2019, 02:05:59 PM

রঞ্জিতে বাংলা দলে একের পর এক ঘটনা ঘটেই চলেছে। প্রথমে রণদেব বসুকে ‘গালিগালাজ’ করে বাংলা দল থেকে ছাঁটাই হলেন অশোক দিন্দা। এবার বাংলার ড্রেসিংরুম থেকে বার করে দেওয়া হল জাতীয় দলের অন্য়তম নির্বাচক দেবাং গান্ধীকে। বাংলার স্টার ক্রিকেটার মনোজ তিওয়ারি ড্রেসিংরুমে দেবাং গান্ধীর উপস্থিতি নিয়ে দুর্নীতি দমন শাখায় অভিযোগ করেন। তারপরেই এমএসকে প্রসাদের টিমের এই সদস্য়কে বার করে দেওয়া হয়।

বৃহস্পতিবার কলকাতার ইডেন গার্ডেন্সে বাংলা ও অন্ধ্রপ্রদেশের রঞ্জি ম্য়াচের দ্বিতীয় দিনের খেলা চলছে। সেদিই এই ঘটনা প্রকাশ্য়ে এসেছে। যদিও গান্ধী এই ঘটনা অস্বীকার করে দায় এড়িয়েছেন। এদিন মনোজ সাংবাদিকদের বলেছেন, “দুর্নীতি দমন শাখার নিয়ম অনুযায়ী ড্রেসিংরুমে শুধুমাত্র প্লেয়ার এবং সাপোর্ট স্টাফদেরই প্রবেশাধিকার রয়েছে। ফলে আমি ওনার উপস্থিতির কথা দুর্নীতি দমন শাখার আধিকারিককে জানাই। এরপর ওনারা ওকে বেরিয়ে যেতে বলেন।” মনোজ আরও জানিয়েছেন যে, দলের এক সিনিয়র ক্রিকেটার হিসাবেই এই উদ্য়েগ তিনি নিয়েছেন।

আরও পড়ুন-রণদেব বসুকে ‘গালিগালাজ’ করে বাংলা দল থেকে ছাঁটাই হলেন অশোক দিন্দা

যদিও গান্ধী মানতে চাইছেন না যে তিনি কোনও ”বেআইনি” কাজ করেছেন। দ্য় ইন্ডিয়ান এক্সপ্রসকে তিনি জানিয়েছেন, “আমি বাউন্ডারি লাইনের ধারে বসে ছিলাম। একজন নির্বাচক হিসাবে সে কাজ আমি করতে পারি। আমার পিঠের একটা সমস্য়া রয়েছে। আমি লালজিকে (অরুণ লাল, বাংলার কোচ) বলেছিলাম সে ব্য়াপারে। তিনি আমাকে ড্রেসিংরুমে এসে ফিজিওর পরামর্শ নিতে বলেন। আমি ড্রেসিংরুমে ঢোকার আগে দুর্নীতি দমন শাখার আধিকারিকের থেকে অনুমোদন নিয়েই সিএবি-র মেডিক্য়াল রুমে ফিজিওকে দেখাই।” এদিন পূর্বাঞ্চলের প্রতিনিধি হিসাবে ইডেনে আসেন দেবাং গান্ধী।

 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

National selector devang gandhi removed from bengal dressing room

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বেসুর শুভেন্দু
X