শচীন থেকে সানিয়া- স্বাধীনতা দিবসে দেশবাসীকে শুভেচ্ছা জানালেন ক্রীড়ানক্ষত্ররা

দেশবাসীকে ৭৩তম স্বাধীনতা দিবস উপলক্ষ্যে শুভেচ্ছা জানালেন দেশের তাবড় তাবড় ক্রীড়ানক্ষত্ররা। শচীন, সানিয়া, বিজেন্দর থেকে ক্রীড়ামন্ত্রী কিরেন রিজিজু- কে নেই সেই তালিকায়।

By: New Delhi  Updated: August 15, 2019, 06:50:54 PM

গোটা দেশ ৭৩তম স্বাধীনতা দিবস পালন করতে ব্যস্ত। আনন্দে, উল্লাসে দেশের ‘জন্মদিন’ পালন করছেন কাশ্মীর থেকে কন্যাকুমারিকার কয়েকশো কোটি ভারতীয়। এর মধ্যেই দেশের ক্রীড়া নক্ষত্ররা টুইটারে ভারতবাসীদের স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানালেন। ক্রীড়ামন্ত্রী কিরেন রিজিজু থেকে শচীন তেন্ডুলকর, কিদাম্বি শ্রীকান্ত, গগন নারাং, বিরাট কোহলি, বিজেন্দর সিং, ভিভিএস লক্ষ্মণ, দীপা কর্মকার, অজিত আগারকার, সানিয়া মির্জা, বীরেন্দ্র শেওয়াগ, অমিত মিশ্র- কে নেই এই তালিকায়।

শচীন তেন্ডুলকর নিজেই টুইটারে একটি ভিডিও পোস্ট করলেন। ক্যাপশনে লেখা, “সমস্ত দেশবাসীকে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা! বিগত ৭২ বছর ধরে আমরা যা অর্জন করেছি, তা সত্যিই গর্ব করার মতো। এসো প্রত্যেকে শিশুদের উন্নতিতে বিনিয়োগ করি। এভাবেই আমাদের দেশ স্বার্থ, সম্পদশালী এবং সুখ সমৃদ্ধিতে ভরে উঠবে আগামী প্রজন্মের জন্য।”

আরও পড়ুন

১৮ বছর পরে যুব বিশ্বচ্যাম্পিয়নশিপে সোনা ভারতের, নায়ক কুস্তিগীর দীপক

 

বিসিসিআইয়ের পক্ষ থেকে আবার ৩১ সেকেন্ডের একটি ভিডিও পোস্ট করা হয়। যেখানে সমস্ত ক্রিকেটারদের দেখা যাচ্ছে দেশবাসীকে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানাচ্ছেন। সেই ভিডিও পোস্ট করার পরেই ভাইরাল।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

National sports icons sends good wishes to countrymen on the occassion of independence day

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement