scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

নাবালিকাকে ধর্ষণে অভিযুক্ত হয়ে গ্রেফতার IPL-এ খেলা জাতীয় দলের ক্যাপ্টেন, বিমানবন্দরেই হাতকড়া

রাজধানীর বিমানবন্দরে নামতেই গ্রেফতার করা হল তারকা ক্রিকেটারকে

নাবালিকাকে ধর্ষণে অভিযুক্ত হয়ে গ্রেফতার IPL-এ খেলা জাতীয় দলের ক্যাপ্টেন, বিমানবন্দরেই হাতকড়া

নেপালের রাজধানী কাঠমান্ডুর ত্রিভুবন বিমানবন্দরে প্লেন থেকে নামার পরেই গ্রেফতার করা হল জাতীয় দলের ক্যাপ্টেন সন্দীপ লামিছানেকে। তাঁর বিরুদ্ধে আগেই নাবালিকাকে ধর্ষণের অভিযোগ উঠেছিল।

কান্তিপুর টিভির টুইটার হ্যান্ডলে পোস্ট করা ভিডিওয় দেখা যাচ্ছে জাতীয় দলের তারকা ক্রিকেটারকে এসকর্ট করে নিয়ে যাওয়া হচ্ছে পুলিশ কাস্টোডিতে। লামিছানে অবশ্য নিজের বিরুদ্ধে ওঠা যাবতীয় অপরাধ আগেই অস্বীকার করেছিলেন। কয়েকদিন আগে নিজের ফেসবুক একাউন্ট থেকে তিনি লিখে দেন, “আশা এবং সাহসের সঙ্গে নিশ্চিত করতে চাই যে আগামী ৬ অক্টোবর নিজের দেশ নেপালে ফিরছি। তারপরে আমার বিরুদ্ধে ওঠা মিথ্যে অভিযোগের আইনি লড়াইয়ের জন্য নেপাল কর্তৃপক্ষের কাছে নিজেকে সমর্পণ করব।”

গত মাসে কাঠমান্ডু হোটেলে ১৭ বছরের এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগ ওঠে তাঁর বিরুদ্ধে। গৌশালা মেট্রোপলিটন পুলিশ সার্কেলে সন্দীপের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়। অভিযোগ ওঠে নাবালিকাকে গত ২১ অগাস্ট কাঠমান্ডুর একাধিক স্থানে ঘুরতে নিয়ে যান। সেদিনই কাঠমান্ডু হোটেলে সেই নাবালিকাকে ধর্ষণ করেন তিনি। এমনটাই অভিযোগ।

আরও পড়ুন: মহিলা আম্পায়ারের সঙ্গে কি অসভ্যতা করেন পাঠান! বিষ্ফোরক রিপোর্ট অজি মিডিয়ায়

দিল্লি ক্যাপিটালসের জার্সিতে আইপিএল খেলেছিলেন ২০১৮-য়। বর্তমানে তিনি ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে জামাইকা তাহালাওয়াসের হয়ে খেলতে ব্যস্ত ছিলেন। তবে ভয়ঙ্কর অভিযোগে বিদ্ধ হওয়ার পরই ফেসবুকে তিনি লেখেন, “আমি নির্দোষ। সিপিএল ছেড়ে কয়েকদিনের মধ্যেই দেশে ফেরার সিদ্ধান্ত নিচ্ছি। সমস্ত ভিত্তিহীন অভিযোগের মুখোমুখি হতে প্রস্তুত। আশা করি আইন সকলের জন্য সমান হবে।”

আইপিএলে প্ৰথম নেপালি ক্রিকেটার হিসেবে সুযোগ পেয়ে ইতিহাস গড়েছিলেন ছোট্ট পাহাড়ি দেশের এই ক্রিকেটার। তবে তাঁর গায়েই এবার কলঙ্কের কালি। কীভাবে মুছবেন তারকা, সেটাই দেখার।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Nepal national cricket team captain sandeep lamichhane arrested after assulting minor