বড় খবর

সিরিজ হারের পরেই বড় ধাক্কা কিউয়িদের! ফেরা হচ্ছে না তিনজনের

বোল্টের হাতের হাড়ে চিড় ধরেছিল। লকি ফার্গুসনের আবার কাফ মাসলে চোট এবং ম্যাট হেনরি আঙুল ভেঙে আপাতত জাতীয় দলের বাইরে। তাঁদের প্রত্যাবর্তন হচ্ছে না।

New Zealand
ভারতের বিরুদ্ধে হারের পরে ধাক্কা কিউয়িদের (টুইটার)

সিরিজ হারতে হয়েছে একদিন আগেই। তারপরেই বড়সড় ধাক্কা নিউজিল্যান্ডের স্কোয়াডে। চোটের জন্য ভারতের বিরুদ্ধে চলতি সিরিজ থেকে ছিটকে গেলেন তিন কিউয়ি পেসার। চলতি টি২০ সিরিজের জন্য পেসাররা থাকলেও ওয়ান ডে সিরিজের স্কোয়াডে রদবদল হচ্ছে। ট্রেন্ট বোল্ট, লকি ফার্গুসন এবং ম্যাট হেনরির নামার কথা ছিল ওয়ান ডে সিরিজে। তাঁরা এখনও ফিট হতে পারেননি।

বোল্টের হাতের হাড়ে চিড় ধরেছিল। লকি ফার্গুসনের আবার কাফ মাসলে চোট এবং ম্যাট হেনরি আঙুল ভেঙে আপাতত জাতীয় দলের বাইরে। এই তিন পেসারের মোকাবিলা করার কথা ছিল কোহলিদের। আসন্ন ওয়ান ডে সিরিজে। তবে তাঁরা এখনও ফিট নন। তাই ওয়ান ডে সিরিজে ডেকে নেওয়া হয়েছে কাইল জামিসনকে। তিনি অভিষেক ঘটাবেন ওয়ানডে-তে।

আরও পড়ুন আগে কখনও সুপার ওভারে নামিনি, বিস্ফোরণের পর বলছেন রোহিত

পাশাপাশি স্কোয়াডে অন্তর্ভূক্ত করা হয়েছে টি২০ সিরিজে ভারতের বিপক্ষে খেলা হামিশ বেনেট এবং স্কট কুগেলেজেনকে। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তৃতীয় টেস্টে চোট পেয়েছিলেন টম ল্য়াথাম। তিনি অবশ্য ভারতের বিপক্ষে প্রত্যাবর্তন করছেন।

বিশ্বকাপের সেমিফাইনালের পর এই প্রথম দুই দল ওয়ান ডে-তে মুখোমুখি হবে। এই চ্যালেঞ্জ নিতে মুখিয়ে নিউজিল্যান্ডের কোচ গ্যারি স্টিড। তিনি জানিয়েছেন, “টি২০ সিরিজেই প্রমাণ হয়ে গিয়েছে ভারত আগের মতোই শক্তিশালী রয়েছে। টিম সাউদিকে বিশ্বের অন্যতম সেরা ব্যাটিং লাইন আপের বিপক্ষে প্রস্তুত থাকতে হবে।”

আরও পড়ুন রোহিতের মতো ছক্কা মারতে চান পাক-তারকা! হিটম্যানে মজে পাকিস্তানও

নিউজিল্যান্ডের ওয়ান ডে স্কোয়াড- কেন উইলিয়ামসন, হামিশ বেনেট, টম ব্লান্ডেল, কলিন ডি গ্র্যান্ডহোম, মার্টিন গুপ্টিল, কাইল জামেসন, স্কট কুগলেজেন, টম ল্যাথাম, জিমি নিশাম, হেনরি নিকোলস, মিচেল স্যান্টনার, ইশ সোধি, টিম সাউদি এবং রস টেলর

Read the full article in ENGLISH

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: New zealand pace trio ruled out of odi series against india

Next Story
আগে কখনও সুপার ওভারে নামিনি, বিস্ফোরণের পর বলছেন রোহিতRohit Sharma KL Rahul
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com