লর্ডসের মুখ ভার, ফাইনালেও কি থাবা বসাবে বৃষ্টি?

England vs New Zealand, Lord’s Weather Forecast Today: ফ্য়ানেদের জন্য় কিন্তু খুব একটা স্বস্তির খবর নেই। লর্ডসের আকাশ সারাদিনই মেঘাচ্ছন্ন থাকবে। রয়েছে বৃষ্টির পূর্বাভাস। সকালের দিকেও কয়েক পশলা বৃষ্টি হয়েছে।

By: London  Published: July 14, 2019, 2:12:02 PM

England vs New Zealand, Lord’s Weather Forecast Today:  রবিবাসরীয় লর্ডসে বাইশ গজের সেরা মহারণ। ক্রিকেটের মক্কায় বিশ্বকাপের শিরোপা নির্ধারক ম্য়াচে মুখোমুখি ইংল্যান্ড-নিউজিল্য়ান্ড। চলতি বিশ্বকাপে বৃষ্টির দাপটে একাধিক ম্য়াচ ভেস্তে যাওয়ার সাক্ষী থেকেছে ইংল্য়ান্ড ও ওয়েলস ফ্য়ানেরা এই টুর্নামেন্টের নাম ‘বৃষ্টিকাপ’ও দিয়েছিলেন। বিশ্বকাপের ইতিহাসে সবথেকে বেশিবার ম্যাচ বাতিল হয়েছে চলতি সংস্করণেই। সেমিফাইনালেও বৃষ্টি থাবা বসিয়েছিল।

এখন প্রশ্ন হচ্ছে আজ ফাইনালেও কি বৃষ্টির ভ্রুকুটি রয়েছে? ফ্য়ানেদের জন্য় কিন্তু খুব একটা স্বস্তির খবর নেই। লর্ডসের আকাশ সারাদিনই মেঘাচ্ছন্ন থাকবে। সারাদিনই রয়েছে বৃষ্টির পূর্বাভাস। সকালের দিকেও কয়েক পশলা বৃষ্টি হয়েছে। ফাইনাল দেখতে হাতে ছাতা নিয়েই মাঠে এসেছেন দর্শকরা।

আরও পড়ুন: পরিসংখ্যানই বলছে, বেয়ারস্টো-রয় কেন প্রতিপক্ষের ভয়

 

দেখে নিন সারাদিনের বৃষ্টির পূর্বাভাস

 

আইসিসি-র যে ভিডিও টুইট করেছে সেখানে সেই দৃশ্যই দেখা গিয়েছে। লর্ডসে এই মুহূর্তে তাপমাত্রা ১৪ ডিগ্রি সেন্টিগ্রেড। সর্বোচ্চ তাপমাত্রা ২১ ডিগ্রির কাছাকাছি হতে পারে। বাতাসের আপেক্ষিক আদ্রতা ৮৮ শতাংশ। কিন্তু মনে করা হচ্ছে যে বেলা গড়ালে ঝকঝকে রৌদ্রজ্জ্বল আকাশেরই দেখা মিলতে পারে। কথায় বলে ইংল্যান্ডের আবহাওয়া যখন তখন বদলে যেতে পারে। ফলে এককথায় পূর্বাভাস সেঅর্থে সম্ভব নয়। কিন্তু ফ্য়ানেরা চাইবেন হাড্ডাহাড্ডি একটা ম্য়াচ দেখতে।

আজ যদি বৃষ্টিতে ম্য়াচ পরিত্যক্ত হয়ে যায় সেক্ষেত্রে রিজার্ভ-ডে তে খেলা হবে। রিজার্ভ-ডেতেও যদি বৃষ্টির দাপট অব্য়াহত থাকে তাহলে একটি সুপার ওভারের মাধ্য়মে ম্য়াচের ভাগ্য় নির্ধারিত হবে। যদি সেটাও বৃষ্টিতে করা না যায় সেক্ষেত্রে ইংল্যান্ড-নিউজিল্য়ান্ডকে যুগ্ম বিজয়ী হিসেবে ঘোষণা করবে আইসিসি।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

New zealand vs england world cup 2019 weather forecast

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং