ক্রিকেটের পাশাপাশি আইএসএলও এবার সৌরভ-ময়

"আমি আইএসএল-এর প্রধান মুখ। টুর্নামেন্টের জন্য শ্যুটিংও করেছি। তাই কেরলে উদ্বোধনে আমি হাজির থাকব। সেই কারণেই রাঁচি টেস্টে থাকতে পারব না।"

By: Kolkata  October 17, 2019, 5:11:28 PM

ক্রিকেটের রাজ্যপাট আগেই দখল করে নিয়েছেন। বোর্ড সভাপতি হয়েছেন সম্প্রতি। সেই রেশ কাটতে না কাটতেই এবার ফুটবলেও সিংহাসন দখল মহারাজের। জানা গিয়েছে আসন্ন ইন্ডিয়ান সুপার লিগের প্রধান মুখ হতে চলেছেন সৌরভ। ইন্ডিয়ান সুপার লিগের উদ্বোধন শুরু হচ্ছে আগামী রবিবারেই। কেরল ব্লাস্টার্সের বিপক্ষে এটিকে ম্যাচের মাধ্যমে শুরু হচ্ছে গ্ল্যামারাস ফুটবল লিগ। সেই উদ্বোধনেই হাজির থাকবেন সৌরভ।

বুধবার সৌরভ ইডেন গার্ডেন্সে সাংবাদিকদের বলেন, “আমি আইএসএল-এর প্রধান মুখ। টুর্নামেন্টের জন্য শ্যুটিংও করেছি। তাই কেরলে উদ্বোধনে আমি হাজির থাকব। সেই কারণেই রাঁচি টেস্টে থাকতে পারব না।” রাঁচি টেস্টের মাঝেই বিসিসিআইয়ের সভাপতি পদে সরকারিভাবে দায়িত্ব গ্রহণ করার কথা ছিল সৌরভ। তবে আইএসএল সূচির কারণে জানা গিয়েছে, আইএসএল উদ্বোধনের ঠিক পরের দিন অক্টোবরের ২৩ তারিখে মুম্বইয়ে বার্ষিক সাধারণ সভায় দায়িত্বভার নেবেন মহারাজ।

 

আরও পড়ুন সৌরভ দেশের ক্রিকেটে সর্বেসর্বা, সিএবি সভাপতি হচ্ছেন অভিষেক

প্রসঙ্গত, অ্যাটলেটিকো ডি কলকাতা দলে অংশীদারও সৌরভ। সাংবাদিকদের তিনি জানান, “আমি এখনও এটিকে দলের সঙ্গে যুক্ত।” কিছুদিন আগেও এটিকে টিভি ক্যাম্পেনে অংশগ্রহণ করেছিলেন। তবে বিসিসিআই প্রেসিডেন্ট হওয়ার পরে দিল্লি ক্যাপিটালস দলের মেন্টরের পদ থেকে সরে দাঁড়িয়েছেন তিনি। দিল্লি দল থেকে সরে দাঁড়ালেও বেসরকারি টিভি চ্যানেলে নিজস্ব ক্যুইজ শো হোস্ট করবেন তিনি। জানিয়েছেন তিনি নিজেই। সৌরভের বক্তব্য, “আমি কেবলমাত্র দাদাগিরি শো হোস্ট করব। এনডোস্টমেন্টও করব। তবে বাকি সবকিছু- ধারাভাষ্যকার, কলাম লেখা এবং আইপিএল অ্যাসাইনমেন্ট বন্ধ করে দিচ্ছি।”

আরও পড়ুন ধোনির ভবিষ্যৎ নিয়ে নির্বাচকদের সঙ্গে বসবেন সৌরভ

পাশাপাশি তিনি জানিয়েছেন, বোর্ড সভাপতি হওয়া বিশাল দায়িত্বশীল একটি বিষয়। অ্যাপেক্স কাউন্সিলের বৈঠক ডেকে বিভিন্ন কমিটি গঠন করবেন বলে জানিয়েছেন ভারতীয় ক্রিকেট বোর্ডের নতুন প্রেসিডেন্ট।

Read the full article in ENGLISH

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Newly elected bcci president sourav ganguly is the face of indian super league

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X