scorecardresearch

বড় খবর

মেসি-নেইমারকে ছাড়া খেলতে নেমে চূড়ান্ত ফ্লপ এমবাপে! লজ্জার হারে মুখ পুড়ল PSG-র

মেসি-নেইমার দলের পক্ষে কতটা অপরিহার্য, বুঝে গেলেন এমবাপে

মেসি-নেইমারকে ছাড়া খেলতে নেমে চূড়ান্ত ফ্লপ এমবাপে! লজ্জার হারে মুখ পুড়ল PSG-র

আগের ম্যাচে স্ট্রসবার্গের বিরুদ্ধে নেইমার জোড়া হলুদ কার্ড দেখে মাঠ ছাড়লেও দলের জয়ে গুরুত্বপূর্ণ অবদান রেখেছিলেন। মার্কুইনহোসকে দিয়ে গোল করিয়েছিলেন। তবে রবিবার কার্ড সমস্যায় পিএসজির জার্সিতে নামতে পারেননি ব্রাজিলীয় তারকা। অন্যদিকে, মেসি এখনও ক্লাবের সঙ্গে যোগ দেননি। দুই তারকা না খেলতেই এমবাপের অবস্থা খারাপ হয়ে গেল। পিএসজি ১-৩ গোলে বিধ্বস্ত হল লিগা ওয়ানে দ্বিতীয় স্থানে থাকা লেন্সের বিরুদ্ধে।

মেসি-নেইমারের অনুপস্থিতিতে কেমন খেলেন এমবাপে, সেদিকে নজর ছিল। তবে তিনি শোচনীয় ব্যর্থ। এওয়ে ম্যাচে নতুন বছরে প্ৰথম ম্যাচেই পিএসজি হারল স্টেড বলায়েত ডেলে স্টেডিয়ামে। লেন্সের হয়ে ম্যাচের ৫ মিনিটে গোল করে যান ফ্রাঙ্কোস্কি। পিএসজি বস ৪-৩-২ ছকে দল সাজিয়েছিলেন।

আরও পড়ুন: হালান্ড এখনও আমার লেভেলে আসেনি! এমবাপের তীব্র অপমানের জবাবে এবার পাল্টা Man City তারকার

নেইমারের অনুপস্থিতিতে আপফ্রন্টে এমবাপের পার্টনার হয়েছিলেন হুগো একতিকে। হুগোই পিএসজির হয়ে সমতা ফিরিয়ে দেন। ২৮ মিনিট পর্যন্ত ম্যাচে সমতা বজায় ছিল। তবে তারপরেই লেন্সের হয়ে গোল করে যান লুইস অপেনদা। পিএসজির কফিনে শেষ পেরেক পোঁতেন আলেক্সিস ক্লডি মরিস। দ্বিতীয়ার্ধের ২ মিনিটেই ৩-১ করে যান তিনি।

আরও পড়ুন: নেইমারকে রাখলে আমাকে ছাড়তে হবে, পিএসজিকে ক্লাব ছাড়ার হুমকি এবার এমবাপের

লিগ টপারকে হারিয়ে লেন্স আপাতত লিগা ওয়ানে পিএসজির সঙ্গে নিজেদের ব্যবধান ৪ পয়েন্টে কমিয়ে আনল। মেসি, নেইমারকে ছাড়া খেলতে নেমে এই প্ৰথমবার চলতি সিজনে হার হজম করল পিএসজি। এর আগে দু-বার ড্র করেছিল তারকা খচিত দলটি। নেইমার এবং মেসি দুজনেই চলতি সপ্তাহে দলের অনুশীলনে নামবেন।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Neymar messi less psg suffers shock defeat against lens in league 1 kylian mbappe disappoints