মাঠে নেমেই অকারণে ডাইভ, কার্ড দেখিয়ে বের করা হল ‘অভিনেতা’ নেইমারকে, দেখুন ভিডিও

সেই প্লে এক্টিং করে নিজের বিপদ ডেকে আনলেন নেইমার

মাঠে নেমেই অকারণে ডাইভ, কার্ড দেখিয়ে বের করা হল ‘অভিনেতা’ নেইমারকে, দেখুন ভিডিও

বিশ্বকাপের পর মাঠে নামার অভিজ্ঞতা মোটেই সুখের হল না নেইমার জুনিয়রের। পিএসজি ২-১ গোলে স্ট্রসবার্গের বিরুদ্ধে জিতলেও নেইমারকে জোড়া হলুদ কার্ড হজম করে মাঠ ছাড়তে হল। বিশ্বকাপে ক্রোয়েশিয়ার কাছে কোয়ার্টার ফাইনালে হারের পর এই প্ৰথম প্রতিযোগিতামূলক ফুটবলে নেমেছিলেন ব্রাজিলিয়ান সুপারস্টার।

লিগা ওয়ানে এই ম্যাচে নেইমার প্ৰথম হলুদ কার্ড দেখেন ৬১ মিনিটে। স্ট্রসবার্গের মিডফিল্ডার অদ্রিয়েন থমাসেনের সঙ্গে বল দখলের লড়াইয়ে মুখে হাত চালিয়ে হলুদ কার্ড দেখেন নেইমার। ঠিক এক মিনিট পরেই বক্সের মধ্যে ডাইভ দিয়ে পেনাল্টির দাবি জানিয়েছিলেন। সঙ্গেসঙ্গেই প্লে এক্টিংয়ের জন্য রেফারি দ্বিতীয় হলুদ কার্ড দেখিয়ে মার্চিং অর্ডার দিতে বাধ্য হন।

আরও পড়ুন: মেসি কখনই অসম্মান করেননি এমবাপেকে, দুই তারকার ঝামেলার গুঞ্জনে বিষ্ফোরক PSG কোচ

জোড়া হলুদ কার্ড দেখার পর রেফারি ক্লেমেন্ট তারপিনের সঙ্গে ঝগড়া করতেও দেখা যায়। তবে রেফারি নিজের সিদ্ধান্ত বদলাননি। পিএসজিতে ২৩৬ মিলিয়ন মার্কিন ডলারের বিনিময়ে যোগ দেওয়ার পরে এই নিয়ে লিগা ওয়ানে পাঁচ নম্বর লাল কার্ড দেখলেন নেইমার। লিগে দ্বিতীয় স্থানে থাকা লেন্সের বিরুদ্ধে রবিবারই খেলতে নামবে পিএসজি। সেই ম্যাচে খেলতে পারবেন না নেইমার।

২০১৭/১৮ সিজনের পর থেকে ফরাসি লিগে সবথেকে বেশিবার লাল কার্ড দেখার কুখ্যাত রেকর্ডও আপাতত নেইমারের দখলে।

আরও পড়ুন: বিশ্বকাপের পর নেমেই ৯৭ মিনিটে পেনাল্টিতে গোল এমবাপের, PSG-র জার্সিতে লাল কার্ডে ভিলেন নেইমার

ক্রোয়েশিয়ার বিরুদ্ধে বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে হারের পর কাঁদতে কাঁদতে মাঠ ছেড়েছিলেন কাতারে। তিনি প্ৰথম ম্যাচ খেলতে নেমে পিএসজির জার্সিতে প্ৰথম গোলে এসিস্ট করেছিলেন। তাঁর দুরন্ত পাস থেকেই স্বদেশীয় মার্কুইনহোস প্যারিসের ক্লাবটির হয়ে প্ৰথম গোল করে যান। শেষদিকে সংযোজিত সময়ের একদম শেষলগ্নে পিএসজির হয়ে পেনাল্টিতে গোল করে জয় নিশ্চিত করেন বিশ্বকাপের অন্যতম হিরো কিলিয়ান এমবাপে। তবে ততক্ষণে মাঠ ছেড়ে হোটেলে চলে গিয়েছিলেন নেইমার।

লিগা ওয়ানের অফিসিয়াল ব্রডকাস্টার ক্যানাল প্লাস জানিয়েছে, জোড়া হলুদ কার্ডে মার্চিং অর্ডার পেয়ে বেরিয়ে যাওয়ার পরেই মাঠ ছাড়তে দেখা যায় নেইমারকে। পিএসজির হয়ে চলতি মরশুমে নেইমারের গোলসংখ্যা ১১টি। নামের পাশে ১০টি এসিস্ট।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Neymar sent off yellow red card diving play acting psg vs strasbourg

Next Story
বিশ্বকাপের পর নেমেই ৯৭ মিনিটে পেনাল্টিতে গোল এমবাপের, PSG-র জার্সিতে লাল কার্ডে ভিলেন নেইমার
Exit mobile version