নেইমার কি ধর্ষণ করেছিলেন? বিস্ফোরক ভিডিও ফাঁস করলেন তরুণী

অভিযোগকারিনী নারী-ই সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও প্রকাশ করেছেন। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, নেইমারের সঙ্গে এক তরুণী হোটেলের কক্ষে প্রবেশ করেন। তারপরে পর্তুগিজ ভাষায় একে অন্যের সঙ্গে আলাপ করতে থাকেন।

By: New Delhi  Updated: June 7, 2019, 02:39:51 PM

কেরিয়ারের সবথেকে খারাপ সময় কাটাচ্ছেন বোধহয় নেইমার। চোট, চোট সারিয়ে প্রত্যাবর্তন, ফের একবার চোটগ্রস্ত হয়ে কোপা আমেরিকা থেকেই ছিটকে যাওয়া। এর সঙ্গেই যোগ হয়েছে ধর্ষনের অভিযোগ। যদিও নেইমার জানিয়েছেন, তিনি মোটেই এমন অপকীর্তি করেননি। নেইমার নিজের বিরুদ্ধে ওঠা অভিযোগ খারিজ করে দিলেও তারকা ফুটবলারের অস্বস্তি বাড়িয়ে এবার এক ভিডিও ভাইরাল। সেখানে অনেকটাই স্পষ্ট নেইমারের কীর্তি।

শনিবার সেই তরুণী অভিযোগ করেছিলেন, সোশ্যাল মিডিয়ায় আলাপ হওয়ার পরে প্যারিসে নেইমারের সঙ্গে সাক্ষাৎ করেন সেই তরুণী। নেইমারের ঘনিষ্ঠ এক বন্ধুই প্যারিসে আসার ফ্লাইটের টিকিট জোগার করে দিয়েছিলেন। এবং হোটেলে থাকারও বন্দোবস্ত করেন। সেখানেই নাকি নেইমার স্বমূর্তিতে হাজির হয়েছিলেন তাঁর কাছে। এমনই দাবি সেই তরুণীর।

আরও পড়ুন প্যারিসের হোটেলে মদ্যপান করে ধর্ষণ, অবশেষে মুখ খুললেন নেইমার

সেই নারী-ই সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও প্রকাশ করেছেন। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, নেইমারের সঙ্গে এক তরুণী হোটেলের কক্ষে প্রবেশ করেন। তারপরে পর্তুগিজ ভাষায় একে অন্যের সঙ্গে আলাপ করতে থাকেন। তারপরেই হঠাৎই সেই তরুণী নেইমারকে মারতে থাকেন। বেশ কয়েকবার আঘাত সহ্য করার পরে উঠে দাঁড়ান নেইমার। এবং মহিলার দিকে তেড়ে যান।


ভিডিও এখানেই শেষ। পুরো ভিডিও ৭ মিনিটের হলেও অভিযোগকারিনী প্রকাশ করেছেন মাত্র ৩৫ সেকেন্ড। এর মাধ্যমেই তিনি হয়তো বোঝাতে চেয়েছেন, তাঁর অভিযোগ মোটেই ভুল নয়। ৩৫ সেকেন্ডের সেই ভিডিও-র সত্যতাসত্য যাচাই করা সম্ভব হয়নি। তবে আন্তর্জাতিক প্রচারমাধ্যম বলছে, ভিডিও-র ব্যক্তিটি নেইমার ছাড়া আর কেউ নন। আর তরুণী প্রথমদিকে অজ্ঞাতপরিচয় থাকলেও তাঁর পরিচয় প্রকাশ্যে এসেছে।

জানা গিয়েছে ধর্ষিতা হওয়ার অভিযোগকারিনী মহিলার নাম নাদিজা। ধর্ষণ কাণ্ডের দু-দিন পরে প্যারিস ছেড়েছিলেন তিনি। মানসিকভাবে বিপর্যস্ত অবস্থায় নাদিজা সাও পাওলো থানায় অভিযোগ দায়ের করেন। ব্রাজিলের পুলিশ গোটা ঘটনা খতিয়ে দেখছে। অভিযোগ প্রমাণিত হলে, বেশ কয়েকবছরের জেল হতে পারে তারকা ফুটবলারের।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Neymars video involving rape victim hits the internet by storm

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং