scorecardresearch

বড় খবর

ভারতের ড্রেসিংরুমে বাজানো যাবে না মিউজিক, বেনজির পরিস্থিতিতে বড় অনুরোধ টিম ইন্ডিয়া ক্যাম্পে

রানির মৃত্যুতে মর্মাহত গোটা গ্রেট ব্রিটেন। এমন অবস্থায় গান-বাজনা না বাজানোর অনুরোধ এল ইসিবির তরফে।

ভারতের ড্রেসিংরুমে বাজানো যাবে না মিউজিক, বেনজির পরিস্থিতিতে বড় অনুরোধ টিম ইন্ডিয়া ক্যাম্পে

রানীর মৃত্যুতে শোকের চাদরে মুড়ে রয়েছে ইংল্যান্ড। সমস্ত ক্রীড়া যজ্ঞ আপাতত স্থগিত। তবে এই শোকের আবহেই মহিলাদের ক্রিকেট ম্যাচ স্থগিত হচ্ছে না। হোভে ভারত বনাম ইংল্যান্ড মহিলা ক্রিকেট দলের ম্যাচ হবে একদম নিচু তারে বাঁধা।

কুইন এলিজাবেথের প্রয়াণ ঘটেছে। তাই জানা গিয়েছে সফররত ভারতীয় মহিলা ক্রিকেট দলের কাছে অনুরোধ গিয়েছে যাতে ড্রেসিংরুমে গান-বাজনা মিউজিক থেকে।বিরত থাকে দল। হোভে ভারতীয় দলের পতাকাও অর্ধনমিত রাখা হবে।

এছাড়াও স্টেডিয়ামে কোনওরকম বিজ্ঞাপনী প্রচারে অনুমোদন দেওয়া হচ্ছে না বেনজির এই পরিস্থিতিতে। তবে মাঠে ক্রিকেটারদের উচ্ছ্বাস প্রকাশে কোনও লাগাম পড়ানো হচ্ছে না।

আরও পড়ুন: ব্যর্থ ভুবিই সেই বিশ্বকাপে, জায়গা নেই চাহারের! ভারতের ভবিষ্যৎবাণী IPL জয়ী কোচের

দু-সপ্তাহ ব্যাপী ইংল্যান্ড সফরে ভারতীয় মহিলা দল তিনটে করে টি২০ এবং ওয়ানডে খেলবে। শনিবারের ম্যাচের পরে ইন্ডিয়ান প্রমীলা বাহিনী ডার্বি এবং ব্রিস্টলে আরও দুটো টি২০ ম্যাচ খেলবে যথাক্রমে সেপ্টেম্বরের ১৩ এবং ১৫ তারিখে। গতমাসেই কমনওয়েলথ গেমসের ফাইনালে পৌঁছেছিল ভারতীয় মহিলা দল যেখানে শেষমেশ অস্ট্রেলিয়ার কাছে হারতে হয় হরমনপ্রীতদের।

সূচি মেনে মহিলা ক্রিকেট দলের সিরিজ চালিয়ে যাওয়া হলেও ইসিবির তরফে স্থগিত করে দেওয়া হয়েছে ইংল্যান্ড বনাম দক্ষিণ আফ্রিকা সিরিজ। বৃহস্পতিবার এমনিতেও প্ৰথম টেস্টের প্ৰথম দিন ধুয়ে গিয়েছে বৃষ্টিতে। শনিবার পুনরায় শুরু হবে খেলা।

ক্রিকেট ছাড়াও রানীর প্রয়াণে ধাক্কা লেগেছে ইপিএল, ইউরোপিয়ান ট্যুর গলফ এবং ট্যুর অফ ব্রিটেন সাইক্লিংয়ে।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: No music in indian women team dressing room during ongoing england tour