যত কাণ্ড মালদ্বীপে! তুমুল মারামারি ওয়ার্নার-স্লেটারের, লজ্জায় মুখ পুড়ল অস্ট্রেলিয়ার

এই খবর দাবানলের মতো ছড়িয়ে পড়তেই বিতর্কের সৃষ্টি হয়েছে।

যত কাণ্ড মালদ্বীপে! আইপিএল বন্ধ হয়ে যাওয়ার পর এই মুহূর্তে মালদ্বীপে রয়েছেন বিদেশি ক্রিকেটাররা। সেখান থেকেই যে যাঁর দেশে ফিরবেন। তার মধ্যেই ঘটে গেল অঘটন! রাজধানী মালের একটি পানশালায় মারামারিতে জড়ালেন দুই অস্ট্রেলিয়ান ক্রিকেটার। প্রাক্তন ক্রিকেটার তথা বর্তমানে ধারাভাষ্যকার মাইকেল স্লেটারের সঙ্গে ব্যাপক মারামারি হয়েছে ডেভিড ওয়ার্নারের। এই খবর দাবানলের মতো ছড়িয়ে পড়তেই বিতর্কের সৃষ্টি হয়েছে।

ডেইলি টেলিগ্রাফের রিপোর্ট অনুযায়ী, ওয়ার্নার এবং স্লেটার মালের তাজ কোরাল রিসর্টে গভীর রাতে বচসা-হাতাহাতিতে জড়ান। ওখানেই তাঁরা কোয়ারেন্টাইনে রয়েছেন। কয়েকদিন পর তাঁরা অস্ট্রেলিয়া ফিরে যাবেন। সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক পদ থেকে ওয়ার্নারকে সরিয়ে কেন উইলিয়ামসনকে দায়িত্ব দেওয়া হয়েছিল। তার কয়েক দিন পরই একের পর এক ক্রিকেটার কোভিড আক্রান্ত হওয়ায় এবারের মতো বিদায় ঘণ্টা বেজে যায় আইপিএলের।

ওই রিসর্টে জৈব বলয়ে থাকাকালীনই ঝগড়া-মারামারি হয়ে ওয়ার্নার-স্লেটারের মধ্যে। কিন্তু দুজনেই এই চাঞ্চল্যকর খবর অস্বীকার করেছেন। স্লেটার বলেছেন, কিছুই হয়নি তেমন! পুরোটাই গুজব। ডেভি (ডেভিড ওয়ার্নার) আর আমি খুব ভাল বন্ধু। আর মারামারির কোনও প্রশ্নই ওঠে না। ফক্সস্পোর্টস.কমকে একথা জানিয়েছেন প্রাক্তন অজি ওপেনার।

ওয়ার্নারও একই কথা বলেছেন। তাঁর দাবি, এসব নাটক হয়নি। জানি না, কোথা থেকে এসব খবর পান। যতক্ষণ না এখানে থেকে কোনও তথ্যপ্রমাণ পাচ্ছেন, এসব লেখার কোনও মানে নেই। কিছুই হয়নি। উল্লেখ্য, এই মুহূর্তে ওয়ার্নার-স্লেটার সহ ৩৯ জন অজি ক্রিকেটার, কোচ, সাপোর্ট স্টাফ মালদ্বীপে রয়েছেন। তাঁদের জন্য চার্টার্ড বিমানের ব্যবস্থা করেছে বিসিসিআই। ১৫ মে পর্যন্ত ভারত থেকে আসা যাত্রীদের উপর নিষেধাজ্ঞা রয়েছে অস্ট্রেলিয়ায়।

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Nothing happened david warner michael slater deny hotel brawl in maldives

Next Story
AFC কাপে খেলতে যাওয়ার আগে জোড়া দুঃসংবাদ এটিকে-মোহনবাগানে
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com