ভিডিও: ফ্য়ানের সঙ্গে বচসায় জকোভিচ, পরে তাঁকেই জানালেন ধন্য়বাদ!

চলতি যুক্তরাষ্ট্র ওপেনের তৃতীয় রাউন্ডে ডেনিস কুডলার বিরুদ্ধে অনায়াস জয় ছিনিয়ে এনেছেন নোভাক জকোভিচ। কিন্তু সার্বিয়ান সুপারস্টার খবরে এলেন সম্পূর্ণ অন্য় খবরে।

By: New York  Updated: August 31, 2019, 03:03:31 PM

চলতি যুক্তরাষ্ট্র ওপেনের তৃতীয় রাউন্ডে ডেনিস কুডলার বিরুদ্ধে অনায়াস জয় ছিনিয়ে এনেছেন নোভাক জকোভিচ। কিন্তু সার্বিয়ান সুপারস্টার খবরে এলেন সম্পূর্ণ অন্য় খবরে। গত শুক্রবার প্রাক ম্য়াচ প্র্য়াকটিসে ফ্য়ানের সঙ্গে বচসায় জড়িয়ে মেজাজ হারান জকোভিচ। সোশাল মিডিয়ায় সেই ভিডিও ভাইরালও হয়েছে।

 

ঠিক কী কারণে বিশ্বের এক নম্বর টেনিস খেলোয়াড় ফ্য়ানের ওপর রেগেছেন তা স্পষ্ট নয়, সচারচর জকোভিচকে এরকমটা করতে দেখা যায় না। ফ্য়ানেদের সঙ্গে তাঁর সম্পর্ক যথেষ্ট ভাল। যে ভিডিও-টি ভাইরাল হয়েছে। সেখানে শোনা যাচ্ছে জোকার বলেছেন, “আমি ফিরে এসে তোমায় ঠিক খুঁজে বার করবই। বিশ্বাস করো, আমি খুঁজে বার করবই তোমাকে।”

আরও পড়ুন: ইউএস ওপেন: দ্বিতীয় রাউন্ডে বোপান্নারা, শুরুতেই হার লিয়েন্ডারদের

যদিও পরে ওই ফ্য়ানকে তিনি ধন্য়বাদই জানিয়েছেন। সাংবাদিক বৈঠকে জকোভিচ বলেছেন, “ওর আর আমার মধ্য়ে যা হয়েছে, সেটা আমাদের মধ্য়েই থাক। এই নিয়ে কোনও কথা বলব না। শুধু একটা কথা বলব, ও জেনে কিম্বা না জেনে আমার ভীষণ বড় একটা উপকার করেছে। ওকে আমার বেশ পছন্দ হয়েছে। একটা ড্রিঙ্ক ওকে কিনে দিতে চাই। নিউ ইয়র্কে রাতের দিকে প্র্য়াকটিস থাকলে অনেকে ভিড় হয়ে যায়। আমার মনে হয় অনেকে প্রয়োজনের চেয়ে বেশি ড্রিঙ্ক করেই এসেছিল। বিষয়টা ভাল ছিল।”

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Novak djokovic clashes with fan

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং