দেখুন ভিডিও: টেনিস ছেড়ে এবার সুমোয় জকোভিচ!

বিশ্বের অন্যতম ফিট অ্যাথলিটদের মধ্য়েই আসে নোভাক জকোভিচের নামটা। বিশ্বের এক নম্বর টেনিস খেলোয়াড় এবার বুঝতে পারলেন যে, সুমো কুস্তি লড়ার জন্য় তাঁর শরীরটা তাঁর সঙ্গ দিচ্ছে না।

By: Tokyo  Updated: September 30, 2019, 8:05:10 PM

বিশ্বের অন্যতম ফিট অ্যাথলিটদের মধ্য়েই আসে নোভাক জকোভিচের নামটা। বিশ্বের এক নম্বর টেনিস খেলোয়াড় এবার বুঝতে পারলেন যে, সুমো কুস্তি লড়ার জন্য় তাঁর শরীরটা তাঁর সঙ্গ দিচ্ছে না। নিজেকে ”আউট অফ শেপ” বলেই মনে হচ্ছে তাঁর।

এই মুহূর্তে জাপানের রাজধানী টোকিওতে রয়েছেন জোকার। জাপান ওপেন টেনিস চ্য়াম্পিয়নশিপে অংশ নিয়েছেন সার্বিয়ান সুপারস্টার। সোমবার টোকিওতে সুমোর আখড়ায় পা রেখেছিলেন জকোভিচ। সুমো কুস্তিগীরদের সকালের প্র্যাকটিস সেশন (দোইয়ো নামে যা পরিচিত) দেখতে হাজির ছিলেন জকোভিচ। এখানে এসেই প্রাক্তন সুমো পালওয়ানাদের সঙ্গে লড়াই করে জোকার বুঝলেন এই খেলার সঙ্গে যাঁরা যুক্ত তাঁরা ঠিক কত’টা শক্তিশালী।

আরও পড়ুন: ভিডিও: ফ্য়ানের সঙ্গে বচসায় জকোভিচ, পরে তাঁকেই জানালেন ধন্য়বাদ!

জকোভিচ এটিপি-র ওয়েবসাইটে বলছেন, “আমাকে আরও কিছুটা ওজন বাড়াতে হবে। দেখতে গেলে এখন যা ওজন তার প্রায় তিন গুণ ওজন বাড়ালেই সুমোতে লড়তে পারব। এখন আমি আউট অফ শেপ। এটা দেখে অবাক হলাম যে এরকম একটা হেভিওয়েট স্পোর্টে থেকেও সুমো কুস্তিগীররা কী অসম্ভব নমনীয়! জাপানের অন্যতম জনপ্রিয় এই খেলার সাক্ষী থাকলাম। দারুণ একটা অভিজ্ঞতা। গতকাল বাবাকে ফোনে বলছিলাম যে, আমি সুমো কুস্তিগীরদের সঙ্গে দেখা করার একটা সুযোগ পেলাম।”

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Novak djokovic tries sumo wrestling

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X