IPL 2019: ম্যাচের মাঝেই কোটলা দেখল ‘ফ্লাইং ফিশ’

চেন্নাই সুপার কিংস এবং দিল্লি ক্যাপিটালসের ম্যাচ চলাকালীন ঘণ্টাখানেকের জন্য একজন কিংবদন্তি যাবতীয় লাইমলাইট কেড়ে নিয়েছিলেন। যাঁর বায়োডেটায় রয়েছে ২৩টি অলিম্পিক স্বর্ণপদক।

By: New Delhi  March 27, 2019, 2:40:00 PM

চেন্নাই সুপার কিংস এবং দিল্লি ক্যাপিটালসের ম্যাচ চলাকালীন ঘণ্টাখানেকের জন্য একজন কিংবদন্তি যাবতীয় লাইমলাইট কেড়ে নিয়েছিলেন। যাঁর বায়োডেটায় রয়েছে ২৩টি অলিম্পিক স্বর্ণপদক। বলে দেওয়ার দরকার নেই, তিনি আর কেউ নন স্বয়ং মাইকেল ফেল্পস। ফিরোজ শাহ কোটলায় হাজির ছিলেন সর্বকালের অন্যতম সেরা সাঁতারু এবং অলিম্পিয়ান। ‘ফ্লাইং ফিশ’ নামেও তিনি পরিচিত।

এই প্রথম ভারতে পা রাখলেন ‘বাল্টিমোর বুলেট’। তাঁর আগমনী বার্তা আগেই টুইট করে জানিয়েছিল দিল্লি ক্যাপিটালস। দেশের রাজধানীতে প্রমোশনাল অ্যাক্টিভিটির জন্যই এসেছিলেন ফেল্পস। তাঁর ফাঁকেই সময় করে এই প্রথমবার বাইশ গজের স্বাদ নিলেন ‘জলদস্যু’।

আরও পড়ুন: IPL 2019: গ্যালারিতে ধোনির জন্য গলা ফাটাল জিভা, সোশালে ভাইরাল ভিডিও

সংবাদসংস্থা পিটিআই-কে বিসিসিআইয়ের এক সিনিয়র আধিকারিক বলেছেন, “ফেল্পস এর আগে ক্রিকেট ম্যাচ দেখেনি। ভারতের সবচেয়ে জনপ্রিয় খেলা দেখার একটা দারুণ সুযোগ পেয়েছে সে। দিল্লি ক্যাপিটালসের অতিথি হয়েই সে এসেছে। ওরাই স্পনসরদের মাধ্যমে ওকে আমন্ত্রণ জানিয়েছে।”


যদিও ফেল্পসের উপস্থিতিতে দিল্লি জয়ের দেখা পায়নি। চেন্নাইয়ের কাছে ছ’উইকেটেই হারতে হয়েছে শ্রেয়াস আয়ারদের। কিন্তু আইপিএলের ইতিহাসে ফেল্পস ছাপ রেখে গেলেন।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Olympic great phelps watches dc csk game

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
UNLOCK 5 GUIDELINE
X