গড়াপেটা কাণ্ডে বিপাকে সেলিম মালিক, পিসিবির কড়া বার্তা তারকাকে

মালিক পিসিবির এনসিএ তে ব্যাটিং পরামর্শ দাতা হিসাবে কাজ করার জন্য অনুমতি চেয়েছিল। তারপরেই সেই মিটিংয়ের বিষয়ে জানতে চাওয়া হয়।

By:
Edited By: Subhasish Hazra Kolkata  April 24, 2020, 5:58:42 PM

পাকিস্তানে কোনো ক্রিকেট সংক্রান্ত বিষয়ে অংশ নিতে পারবেন না জাতীয় দলের প্রাক্তন তারকা সালেম মালিক। যুক্তরাজ্যে বেশ কিছু বৈঠকের বিষয়ে পিসিবিকে বিস্তারিত জানাতে না পারায় আজীবন নির্বাসনের মেয়াদ বহাল থাকছে তাঁর।

পিটিআই কে পিসিবির এক কর্তা জানিয়েছেন, “২০১৩ সালে মালিককে ইস্যু করা নোটিসের পরিপেক্ষিতে তিনি কিছু আইসিসি অথবা পিসিবিকে কিছু জানাননি। সেই জন্যই ওর ক্রিকেট সংক্রান্ত বিষয়ে আইসিসি অথবা পিসিবি স্পষ্ট কোনো বিবৃতি দিতে পারছে না। ২০০০ সালে জাস্টিস কায়াম কমিটির রেকমেন্ডেশন মেনে আজীবন নির্বাসন করা হয়েছিল। তারপর ও ইউকে তে বেশ কিছু মিটিং করে। সেই মিটিংয়ের বয়ান আইসিসির কাছে রয়েছে। তারপরেই এই মিটিং নিয়ে সন্দেহ তৈরি হয়েছে।”

মালিক পিসিবির এনসিএ তে ব্যাটিং পরামর্শ দাতা হিসাবে কাজ করার জন্য অনুমতি চেয়েছিল। তারপরেই সেই মিটিংয়ের বিষয়ে জানতে চাওয়া হয়।

পাক ক্রিকেটের এক কর্তা জানান, নিম্ন আদালতে স্বস্তি মেলার পর মালিককে সহজভাবে নেয় পাকিস্তান। তবে আইসিসি সেই মিটিং নিয়ে পিসিবিকে জানানোর পর ফের একবার সন্দেহের তালিকাভুক্ত হতে হয় তাঁকে।

৫৭ বছরের মালিক পাকিস্তানের জার্সিতে ১০৩টে টেস্ট সহ ২৮৩টি ওডিআই খেলেছেন। পাকিস্তানের অন্যতম সেরা ক্রিকেটারের মর্যাদাও দেয়া হত তাঁকে। তবে ২০০৩ সালে ম্যাচ গড়াপেটায় নাম জড়ানোর পর তদন্ত করে আজীবন নির্বাসন করা হয় তাঁকে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Pak cricketer salem malik cannot be involved in any cricket activities

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
ধর্মঘট আপডেট
X