scorecardresearch

বড় খবর

কুরবানির আগেই চুরি আকমলের ছয় ছাগল! ৯০ হাজার টাকার ক্ষতিতে শোকে পাথর ক্রিকেটার

ঈদের ঠিক একদিন আগে কামরান আকমলের বাড়ি থেকে চুরি হয়ে গেল ছয়-ছয়টা ছাগল। ৯০ হাজার টাকার ছাগল খোঁয়াতে হল এক নিমেষে।

একদিন পরেই ঈদ-উল-আজাহ। তার ঠিক আগেই বড়সড় সমস্যায় পড়লেন পাকিস্তান ক্রিকেটার কামরান আকমল। কুরবানির জন্য পশু কিনেছিলেন লাহোরের পশু-হাট থেকে। সেই পশুই কুরবানির একদিন আগে চুরি হয়ে গেল তাঁর বাড়ি থেকে।

আকমলের বাবা জানিয়েছেন, কুরবানির জন্য ছয়টি ছাগল কিনেছিলেন তিনি। লাহোরের একটি আবাসনের বাসিন্দা আকমলের বাবা কম্পাউন্ডের মধ্যেই ছয়টি ছাগলকে বেঁধে রেখেছিলেন। তবে শেষরক্ষা হল না। ছয়টি ছাগলই চুরি হয়ে যায় রাতে।

আরও পড়ুন: টিম ইন্ডিয়া থেকে খুব শীঘ্রই বাদ কোহলি! বিরাট ঘোষণার পথে সৌরভের BCCI

আকমলের বাবা জানিয়েছেন, পশুগুলিকে পাহারা দেওয়ার জন্য বাড়ির চাকরদের দায়িত্ব দিয়েছিলেন তিনি। তবে পাহারা দেওয়ার সময়েই ঘুমিয়ে পড়েন তারা। ভোর তিনটার সময় আনুমানিক ছাগল নিয়ে চম্পট দেয় চোরেরা।

কুরবানির ছাগল খুঁইয়ে আকমলের বাবা পাকিস্তানের সংবাদমাধ্যমে বলে দিয়েছেন, “৯০ হাজার টাকায় ভালো মানের ছাগল কিনেছিলাম। সেরার সেরা ছাগল নিয়েই পালিয়েছে চোরেরা।”

সেই আবাসনের নিরাপত্তা আধিকারিকদের সঙ্গেও যোগাযোগ করেছে আকমলের পরিবার। তাঁদের তরফে দ্রুত চোরেদের ধরে দেওয়ার আশ্বাস দেওয়া হয়েছে। বলা হয়েছে, হারিয়ে যাওয়া ছাগলও ফিরিয়ে দেওয়া হবে।

ঘটনা হল, লাহোরের অভিজাত এলাকায় আবাসন থেকে ছাগল চুরি হয়ে যাওয়ায় প্রশ্নের মুখে নিরাপত্তা। কমপ্লেক্সে কোনও সিসিটিভি ছিল কিনা, তা অবশ্য পাক সংবাদমাধ্যমে জানানো হয়নি।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Pakistan cricketer kamran akmals goat stolen just before eid ul adha