scorecardresearch

বড় খবর

করাচির পিচে হাতুড়ি মারলেন কামিন্স! বেনজির দৃশ্য এবার পাকিস্তানের মাঠে, রইল ভিডিও

প্যাট কামিন্স করাচির পিচ ঠিক করতে নেমে পড়লেন হাতুড়ি হাতে। বাবর আজম দুরন্ত খেলে রুখে দিয়েছেন অজিদের।

পাকিস্তান বনাম অস্ট্রেলিয়া টেস্ট ম্যাচে অভূতপূর্ব দৃশ্য দেখা গেল এবার। করাচি টেস্টের চতুর্থ দিনে প্যাট কামিন্সকে দেখা গেল হাতুড়ি দিয়ে পিচ ঠিক করছেন।

পাকিস্তানের দ্বিতীয় ইনিংসের ব্যাটিংয়ের সময় ৪৩ তম ওভারের ঘটনা। সেই সময় বল করছিলেন অলরাউন্ডার ক্যামেরন গ্রিন। পিচ অসমান হয়ে পড়েছিল। সাধারণত এমন অবস্থায় গ্রাউন্ডসম্যানরা পিচের তদারকিতে নেমে পড়েন। তবে কামিন্স গ্রাউন্ডসম্যানদের তোয়াক্কা না করে নিজেই হাতুড়ি হাতে নেমে পড়লেন। তারপরেই সেই ঘটনার ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

পাকিস্তানের বিরুদ্ধে করাচিতে প্ৰথম ইনিংসে ৫৫৬/৯ তুলে ডিক্লেয়ার করে দিয়েছিল অস্ট্রেলিয়া। দ্বিতীয় ইনিংসে মাত্র ১৪৮ রানে পাকিস্তানকে গুটিয়ে দেওয়ার পরে ৯৭/২ তুলে পুনরায় ডিক্লেয়ার করে দেয় অজিরা।

পাকিস্তানের সামনে জয়ের জন্য টার্গেট ছিল ৫০৬। বিশাল টার্গেট তাড়া করতে নেমে দ্বিতীয় ইনিংসে ইমাম উল হক এবং আজাহার আলি শুরুতেই আউট হয়ে যায়। নাথান লিয়নের বলে ইমাম উল হককে লেগ বিফোর করে দেন।

আরও পড়ুন: ভারতের জয়ে কোহলি-শাস্ত্রীকে খোঁচা দিয়ে টুইট! বেনজির বিতর্কের মুখে কাইফ

লাঞ্চের পরে ক্যামেরন গ্রিন হাফসেঞ্চুরি করা আজাহার আলিকে ফিরিয়ে দেন। এরপরে তৃতীয় উইকেটে আব্দুল্লা শফিক ১৭১ রানের পার্টনারশিপ গড়ে যান অধিনায়ক বাবর আজমের সঙ্গে। পাকিস্তান চতুর্থ দিনের শেষে ছিল ১৯২/২-এ।

পঞ্চম দিনের শেষে বাবর আজমের ১৯৬ এবং মহম্মদ রিজওয়ানের অপরাজিত ১০৪ রানে ভর করে পাকিস্তান ৪৪৭/৭ তুলে ম্যাচ ড্র করতে সমর্থ হয়।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Pakistan vs australia pat cummins hammers to fix karachi pitch watch video