scorecardresearch

বড় খবর

মেসির জন্য গুলি খেলেন এই ফুটবলার, ভিডিওয় দেখুন

লিওনেল মেসি যেন ইজরায়েলে বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচ খেলতে না-আসেন। এমনটাই আর্তি প্যালেস্তাইনের ফুটবলার মহম্মদ খালিলের। এমনকি আর্জেন্তিনার কাছেও তিনি আবেদন করেছেন যাতে তারা এই প্রীতি ম্যাচ বাতিল করে দেয়।

Palestinian Soccer Player Calls for Cancellation of Argentina-Israel Match After Gaza Killings
মেসির জন্য গুলি খেলেন এই ফুটবলার, ভিডিওয় দেখুন

লিওনেল মেসি যেন ইজরায়েলে প্রস্তুতি ম্যাচ খেলতে না-আসেন। এমনটাই আর্তি প্যালেস্তাইনের ফুটবলার মহম্মদ খালিলের। এমনকি আর্জেন্তিনার কাছেও তিনি আবেদন করেছেন যাতে তারা এই প্রীতি ম্যাচ বাতিল করে দেয়।

কেন মেসিদের ইজরায়েলে আসতে দিতে চান না খালিল? জেরুজালেমে মার্কিন দূতাবাস স্থানান্তর নিয়ে ইজরায়েল ও প্যালেস্তাইনের মধ্যে সংঘর্ষ অব্যাহত। ইজরায়েলি সেনার গুলি ও মর্টার হামলায় গাজা উপত্যকায় ইতিমধ্যে ১৪ বছরের এক কিশোর সহ ৫২ জন নিহত হয়েছেন। এই ঘটনায় এখনও পর্যন্ত শতাধিক প্যালেস্তানি প্রাণ হারিয়েছেন। এরকম অবস্থায় মেসিদের ম্যাচটি বাতিল হওয়ার কথাও শোন যাচ্ছিল। কিন্তু আর্জেন্তাইন ফুটবল অ্যাসোসিয়েশন জানিয়ে দিয়েছে যে মেসিরা ইজরায়েলে যাচ্ছেনই।

আরও পড়ুন, FIFA WORLD CUP 2018: দেখে নিন মেসি-রোনাল্ডোদের পুরো টিম

খালিল একটি ভিডিও পোস্ট করে বলেছেন, মেসি তাঁর দেশে অত্যন্ত জনপ্রিয় একজন ফুটবলার। বিশেষত গাজা উপত্যকায় তাঁর ভক্ত সংখ্যা অনেক। প্যালেস্তাইনের মাটিতে ইজরায়েলি দখলদারির প্রতিবাদ জানাতেই মেসিদের খেলা বয়কট করতে বলছেন খালিল। তিনি যখন ভিডিওটি শ্যুট করছিলেন তখনই তাঁর হাঁটুতে গুলি এসে লাগে। এমনকি হাঁটুর ক্যাপও বাদ দিতে হয়েছে তাঁর। এর চেয়ে মর্মান্তিক আর কী হতে পারে!

https://platform.twitter.com/widgets.js

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Palestinian soccer player calls for cancellation of argentina israel match after gaza killings