পাসপোর্ট হারিয়ে সুষমা স্বরাজের সাহায্য চাইলেন পারুপল্লী কাশ্যপ

বিদেশে গিয়ে পাসপোর্ট হারিয়ে ফেললেন দেশের স্টার শাটলার পারুপল্লী কাশ্যপ। বিপদে পড়ে তিনি সাহায্য চাইলেন ভারতের বিদেশমন্ত্রী সুষমা স্বরাজের। টুইট করে কাশ্য়প জানিয়েছেন তাঁর এই বিপত্তির কথা।

By: Oct 13, 2018, 7:01:46 PM

বিদেশে গিয়ে পাসপোর্ট হারিয়ে ফেললেন দেশের স্টার শাটলার পারুপল্লী কাশ্যপ। বিপদে পড়ে তিনি সাহায্য চাইলেন ভারতের বিদেশমন্ত্রী সুষমা স্বরাজের। শনিবার টুইট করে কাশ্য়প জানিয়েছেন তাঁর এই বিপত্তির কথা।

এই মুহূর্তে কাশ্যপ দেশের বাইরে। ওডেন্সে ডেনমার্ক ওপেন খেলতে যাচ্ছেন তিনি। যাওয়ার পথে গতরাতেই আমস্টারডামে নিজর পাসপোর্ট হারিয়ে ফেলেছেন তিনি। কাশ্যপ সমস্যার কথা টুইট করে সুষমা স্বরাজের উদ্দেশ্যে লিখলেন, “গুড মর্নিং ম্যাডাম, আমি গতরাতে আমস্টারডামে পাসপোর্টটা হারিয়ে ফেলেছি। আমাকে ডেনমার্ক ওপেন, ফরাসি ওপেন ও সারলক্স ওপেন খেলতে যেতে হবে জার্মানিতে। আগামী রবিবার, ১৪ অক্টোবর ডেনমার্কের জন্য টিকিট কাটা হয়ে গিয়েছে আমার। এই বিষয়ে দয়া করে আমাকে সাহায্য করুন।” কাশ্যপ তাঁর টুইটে ট্যাগ করেছেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী রাজ্য়বর্ধন রাঠোরকে।

আরও পড়ুন: ডিসেম্বরে বিয়ে করছেন সাইনা, জানেন পাত্রটি কে!

আগামী ডিসেম্বর বিয়ের পিঁড়িত বসছেন কাশ্যপ। ভারতের ব্যাডমিন্টন সেনসেশন সাইনা নেহওয়ালকে বিয়ে করছেন তিনি। সেই ২০০৫ থেকে গোপীচাঁদের কাছে একসঙ্গে ট্রেনিং নিতেন সাইনা-পারুপল্লী। যখনই তাঁদের সম্পর্ক নিয়ে কথা হয়েছে দু’জনেই সেটা গুজব বলে উড়িয়ে দিয়েছেন। দেখতে গেলে গত এক দশক ধরে তাঁরা ডেট করছেন। সাইনা এই মুহূর্তে কোরিয়া ওপেনে খেলছেন। নিঃসন্দেহে মহিলাদের ব্যাডমিন্টনে তিনি প্রতিষ্ঠিত একটা নাম। ২০টি মেজর খেতাবের সঙ্গেই আছে অলিম্পিক ব্রোঞ্জ। বিশ্ব চ্যাম্পিয়নশিপে রুপোও পেয়েছেন তিনি।

সদ্যসমাপ্ত এশিয়াডেও নজির গড়েছেন সাইনা। প্রথম ভারতীয় মহিলা শাটলার হিসেবে এশিয়ান গেমসে পদক পেয়েছেন তিনি।১৯৮২-তে শেষবার সইদ মোদী পুরুষদের ব্যক্তিগত বিভাগে ব্যাডমিন্টনে পদক জিতেছিলেন। ৩৬ বছর পর এই খেলা থেকে পদকপ্রাপ্তি হয়েছে ভারতের। কাশ্যপ কেরিয়ারে ছ’নম্বর র‌্যাঙ্কিংয়ে এসেছিলেন। কিন্তু চোট আঘাতেই তাঁর কেরিয়ারে প্রধান বাঁধা হয়ে দাঁড়ায়।

Indian Express Bangla provides latest bangla news headlines from around the world. Get updates with today's latest Sports News in Bengali.


Title: Parupalli Kashyap:পাসপোর্ট হারিয়ে সুষমা স্বরাজের সাহায্য চাইলেন পারুপল্লী কাশ্যপ

Advertisement

Advertisement