ডিভিলিয়ার্সের অবসরে কুরুচিকর পোস্ট আইপিএল তারকার! ছিঃছিঃ-কার পড়ল ক্রিকেট মহলে

এবি ডিভিলিয়ার্সের অবসরের পরেই বিতর্কিত ভিডিও পোস্ট করে শিরোনামে উঠে এলেন আইপিএলে খেলা তারকা। তারপরেই ব্যঙ্গের মুখে পরবিন্দর আওয়ানা।

এবি ডিভিলিয়ার্সের অবসরে শোকের ছায়া ক্রিকেট মহলে। এমন সময়েই বিতর্কিত পোস্ট করে বসলেন ভারতের ঘরোয়া ক্রিকেটার পরবিন্দর আওয়ানা। তারপরেই সোশ্যাল মিডিয়ায় আক্রমণের মুখে পড়েছেন তারকা।

এবিডির অবসরের পরে আওয়ানা ক্রিকেটের প্রতি অবদানের জন্য এবিডির কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। এতে সমস্যা নেই। তবে নিজের পোস্টে আওয়ানা একটি ভিডিও পোস্ট করেছেন। সমস্যার সূত্রপাত এখানেই। যে ভিডিওতে দেখা যাচ্ছে, আওয়ানারা বলে বোল্ড হয়েছেন এবিডি।

আরও পড়ুন: ধর্মপ্রাণ আমলাকে জোর করে মদ্যপান করানো হত! বিস্ফোরক স্বীকারোক্তি কৃষ্ণাঙ্গ বন্ধুর

টুইটারে এবিডিকে আউট করার ভিডিও পোস্ট করে আওয়ানা ক্যাপশনে লেখেন, “ক্রিকেটে অবদানের জন্য তোমাকে ধন্যবাদ এবি ডিভিলিয়ার্স।” কয়েক বছর আগে পাঞ্জাব কিংস বনাম আরসিবি ম্যাচের ক্লিপ ব্যবহার করেছেন পরবিন্দর আওয়ানা। সেই ভিডিওয় দেখা যাচ্ছে আওয়ানার বল স্কুপ করে ওড়াতে গিয়ে মিস করে বোল্ড হচ্ছেন এবিডি। ঘটনাচক্রে তার আগের ডেলিভারিতেই ছক্কা হাঁকিয়েছিলেন এবিডি।

এই বোল্ড হওয়ার ভিডিও পোস্ট করে মহাতারকা ক্রিকেটারের সম্মানহানি করার চেষ্টা করেছেন আওয়ানা। এমনটাই মনে করছেন ক্রিকেট সমর্থকরা। এই ঘটনার পরেই আওয়ানা সোশ্যাল মিডিয়ায় ব্যারাকিংয়ের মুখে পড়েন।

২০১২ থেকে ২০১৪-য় পরবিন্দর আওয়ানা আইপিএলে খেলেছেন কিংস ইলেভেন পাঞ্জাবের জার্সিতে। ২০১২ সালে দারুণ পারফর্ম করে ১৭ ম্যাচে ১২ উইকেট নিয়েছিলেন তিনি। তারপরেই জাতীয় দলে খেলার সুযোগ পান।

২০১৩ সালেও আইপিএলে দারুণ পারফরম্যান্স মেলে ধরেছিলেন তিনি। ১৪ ম্যাচে তাঁর নামের পাশে ছিল ১৫ উইকেট। তবে ২০১৪-য় ৭ ম্যাচে নেন ৭ উইকেট।

শুধু আইপিএলেই নয়, জাতীয় দলের হয়েও আওয়ানা খেলেছেন। ২০১২-য় ঘরের মাঠে ইংল্যান্ডের বিরুদ্ধে দুটো টি২০ ম্যাচ খেলেছিলেন আওয়ানা। একটাও উইকেট নিতে পারেননি তিনি। সেই সঙ্গে রানও বিলিয়েছিলেন অকাতরে, ওভার পিছু ১১.৮৩ ইকোনমি রেটে।

২০১৪ সালের পরে আওয়ানাকে আর আইপিএলে দেখা যায়নি। ২০১৬ সালে শেষবারের কত আওয়ানাকে ঘরোয়া ক্রিকেটে অংশ নিতে দেখা যায়। দিল্লি দলের হয়ে। ২০১৮-য় অবসর নিয়ে ফেলেন তিনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Parvinder awana receives flak after he posts disrespectful video post ab de villiers retirement

Next Story
আন্ডারটেকারকে চ্যালেঞ্জ ছুঁড়লেন জন সিনা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com