scorecardresearch

বড় খবর

সৌরভকে বেনজির আক্রমণ পাকিস্তানের, জন্মদিনের পরেই বিতর্কে মহারাজ

এশিয়া কাপ বাতিল হয়ে গিয়েছে। এমনটাই জানিয়ে দিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। একটি ক্রিকেটের চ্যাট শো এ সৌরভ সরাসরি জানিয়ে দেন এই কথা। যদিও সরকারিভাবে এখনও কিছু জানানো হয়নি।

হঠাৎই সৌরভ গঙ্গোপাধ্যায় বনাম পাক ক্রিকেট বোর্ডের লেগে গেল। একদিন আগেই সৌরভ চ্যাট শ-এ জানিয়ে দিয়েছিলেন, এশিয়া কাপ বাতিল হয়ে গিয়েছে। তারপরেই পাক ক্রিকেট বোর্ড তোপ দাগল মহারাজকে।

পাক ক্রিকেট বোর্ডের মিডিয়া ডিরেক্টর সামিউল হাসান বার্নি জানিয়ে দেন, এশিয়া কাপ নিয়ে সিদ্ধান্ত নেবে এশিয়ান ক্রিকেট কাউন্সিল। বিসিসিআইয়ের প্রধান নন।

ক্রিকেট পাকিস্তানের প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, সামিউল হাসান বলেছেন, “সৌরভ গঙ্গোপাধ্যায়ের মন্তব্যের জন্য এশিয়া কাপের আয়োজনে কোনো বাধা হবে না। ও যদি প্রত্যেক সপ্তাহেই এমন মন্তব্য করে যায়, তাহলেও তার কোনো সারবত্তা নেই। এশিয়া কাপের সমস্ত সিদ্ধান্ত এসিসি (এশিয়ান ক্রিকেট কাউন্সিল) নেবে। এই ঘোষণা একমাত্র এশিয়ান সংস্থার সভাপতি নাজমুল হাসান পাপন নিতে পারেন। যেটুকু জেনেছি, এশিয়া কাপের সূচি ঘোষণা করা হবে।”

সরকারিভাবে এখনো এশিয়ান ক্রিকেট কাউন্সিল থেকে কিছু জানানো হয়নি। তবে জন্মদিনে সৌরভ জানিয়ে দিয়েছিলেন, চলতি বছরের এশিয়া কাপ বাতিল করা হয়েছে। সেপ্টেম্বরেই এশিয়া কাপ হওয়ার কথা ছিল সূচি অনুযায়ী।

‘স্পোর্টস তক’ এর সঙ্গে ইনস্টাগ্রাম লাইভ চ্যাট সেশনে সৌরভ বলেন, “সেপ্টেম্বরে যে এশিয়া কাপের সূচি ছিল তা বাতিল হয়ে গিয়েছে।”

এশিয়া কাপের আয়োজক দেশ অবশ্য এই নিয়ে এখনো কিছু সরকারিভাবে কিছু জানায়নি। অক্টোবর-নভেম্বরে টি২০ বিশ্বকাপও সম্ভবত বাতিল হতে চলেছে। এই উইন্ডোতেই তাই আইপিএল আয়োজন করতে চাইছে বিসিসিআই।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Pcb official takes a dig at sourav ganguly for his asia cup comment