বড় খবর


বোর্ডকে না জানিয়েই প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ, তিন ক্রিকেটারকে ডাকল পিসিবি

মিসবাদের তরফে বলা হয়েছে, প্রকাশ্যে তাঁদের নামে যা বলা হচ্ছে, তা মোটেই ঠিক নয়, প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকের কথা আগেই তারা জানিয়ে রেখেছিলেন পিসিবিকে।

প্রধানমন্ত্রী ইমরান খানের সঙ্গে বৈঠক করে পাক ক্রিকেট নিয়ে একাধিক প্রস্তাব দিয়েছিলেন প্রধান নির্বাচক মিসবা উল হক, টেস্ট অধিনায়ক আজহার আলি এবং দলের সিনিয়র ব্যাটসম্যান মহম্মদ হাফিজ। সেই বিষয়ে সরাসরি অসন্তোষ প্রকাশ করল পিসিবি। সেই সঙ্গে তিনজনকে পিসিবির তরফে ডেকে পাঠানোও হয়।

পিসিবির এক সূত্র জানিয়েছে, পাক বোর্ডের সিইও ওয়াসিম খান সংশ্লিষ্ট তিন ক্রিকেটারের সঙ্গে দেখা করে পিসিবির তরফে অসন্তোষ প্রকাশ করবে। প্রধানমন্ত্রীর সঙ্গে এই বিষয়ে আলোচনা করা যে বোর্ডের নিয়ম বিরুদ্ধ তাও জানানো হবে।

আরো পড়ুন: স্থাপত্যবিদ থেকে ক্রিকেটার! বরুণের রহস্য বল চমকাল ওয়ার্নারকেও

ঘরোয়া ক্রিকেটের বিভিন্ন ডিপার্টমেন্টাল দল বন্ধ হয়ে যাওয়ার পর পাকিস্তানের অসংখ্য ক্রিকেটার সমস্যার মুখে পড়েছে। সেই বিষয়ে আলোচনার জন্য প্রধানমন্ত্রী ইমরান খানের সঙ্গে বৈঠকে বসতে চেয়েছিলেন মিসবা, আজহার এবং হাফিজ। তারপরেই ইমরান খান সময় দিয়ে বৈঠকে বসেন তিন ক্রিকেটারের সঙ্গে।

ঘটনাচক্রে পিসিবি চেয়ারম্যান এহসান মানি, সিইও ওয়াসিম খানও সেই বৈঠকে হাজির ছিলেন। সেই বৈঠকেই মিসবাদের চিন্তাকে কার্যত পাত্তাই দেননি ইমরান খান। যেখানে পরিষ্কার করে জানিয়ে দেওয়া হয়, দেশের ছয়টা ঘরোয়া দল নিয়েই চালানো হবে ক্রিকেট। ফলাফল পাওয়ার জন্য সময় ধরতে বলেছেন তিনি।

এহসান মানি এবং ওয়াসিম খান সেই বৈঠকে হাফিজদের দেখে মোটেই খুশি হননি। পিসিবির নিয়মের তোয়াক্কা না করেই যেভাবে সরাসরি প্রধানমন্ত্রীর দ্বারস্থ হয়েছেন তাঁরা, তা মোটেও ভালো চোখে দেখছে না পিসিবি। এই কথাই সোমবার জানিয়ে দেওয়া হবে মিসবাদের।

এদিকে, মিসবাদের তরফে বলা হয়েছে, প্রকাশ্যে তাঁদের নামে যা বলা হচ্ছে, তা মোটেই ঠিক নয়, প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকের কথা আগেই তারা জানিয়ে রেখেছিলেন পিসিবিকে।

সূত্র জানিয়েছে, দেশের সমস্ত ডিপার্টমেন্টাল ক্রিকেট দল বন্ধ করে দেওয়া মোটেও সমর্থন করছেন না মিসবারা। “তিন ক্রিকেটার পিসিবির পেট্রন ইন চিফ প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক করবেন আর বোর্ড এই বিষয়ে অবহিত হবে না এবং অবহিত না হয়েই পিসিবির দুই কর্তা বৈঠকে থাকলেন, এটা কীভাবে সম্ভব?” বলছে ক্রিকেটারদের সেই সূত্র।

Read the full article in ENGLISH

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Pcb summons three cricketers after they meet with pm imran khan

Next Story
অবশেষে সরকারিভাবে আইএসএল সংসারে ইস্টবেঙ্গল, সমর্থকদের বিশেষ বার্তা নীতা আম্বানির
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com