scorecardresearch

বড় খবর

হাসপাতালে সঙ্কটজনক পেলে, দ্রুত অবস্থার অবনতি! বিশ্বকাপের মধ্যেই তীব্র দুঃসংবাদ

বিশ্বকাপের সময়েই ফের ভয়ঙ্কর দুঃসংবাদ গ্রাস করল ফুটবল জগৎকে।

হাসপাতালে সঙ্কটজনক পেলে, দ্রুত অবস্থার অবনতি! বিশ্বকাপের মধ্যেই তীব্র দুঃসংবাদ

বিশ্বকাপে এখনও গ্রুপ পর্ব শেষ হয়নি। এর মধ্যেই ভয়ঙ্কর খারাপ খবর ধাওয়া করল ফুটবল বিশ্বকে। কোলন ক্যান্সারের চিকিৎসায় হাসপাতালে ভর্তি হলেন ফুটবল সম্রাট পেলে। তাঁর অবস্থা অতি সংকটজনক। দ্রুত পরিস্থিতি খারাপ হচ্ছে।

এমনিতে আগেই কোলন ক্যান্সার ধরা পড়েছিল কিংবদন্তির। তবে গত কয়েকদিন ধরেই শরীর ফুলে যাচ্ছিল। তারপরে মঙ্গলবার রাতেই হাসপাতালে ভর্তি করা হয়। বিশেষজ্ঞ চিকিৎসকরা কড়া পর্যবেক্ষণে রেখেছেন ফুটবল সম্রাটকে। আশঙ্কা করা হচ্ছে, হৃদরোগেও আক্রান্ত হয়ে থাকতে পারেন তিনি।

পেলের কন্যা কেইলি নাসিমেন্ট ইন্সটা-পোস্টে জানিয়েছেন, “বাবার শারীরিক অবস্থা নিয়ে মিডিয়ার একাংশের দুশ্চিন্তা রয়েছে। তিনি চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি হয়েছেন। এখনই কোনও খারাপ কিছু আশঙ্কা করা হচ্ছে না। তবে নতুন বছরে বাবাকে নিয়ে কিছু ছবি পোস্ট করতে পারব আশা করি।”

ইএসপিএন ব্রাজিলের তরফে সগে জানানো হয় পেলেকে আলবার্ট আইনস্টাইন হাসপাতালে ভর্তি করা হয়েছে। পেলের এবং হাসপাতালের নিজস্ব মুখপাত্রের তরফে সংবাদসংস্থা এপি-কে পেলের শারীরিক কিছু আপডেট দেওয়া হয়নি।

গত বছর সেপ্টেম্বরে পেলের সফল অস্ত্রোপচারের মাধ্যমে টিউমার অপসারণ করা হয়। তারপর হাসপাতালের তরফে বলা হয়েছিল তিনি কেমোথেরাপি নেবেন। তারপর পেলে নিজস্ব সোশ্যাল মিডিয়া একাউন্ট থেকে জানান, তিনি ঠিক রয়েছেন। অক্টোবরের ২৩-এ নিজের জন্মদিনে তিনি শেষবার টুইটার থেকে পোস্ট করেছিলেন।

দেশকে তিনবার বিশ্বকাপ চ্যাম্পিয়ন করেছেন- ১৯৫৮, ১৯৬২ এবং ১৯৭০-এ। ব্রাজিলের হয়ে ৯২ ম্যাচে ৭৭ গোল করে তিনিই সর্বশ্রেষ্ঠ গোল-স্কোরার।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Pele admitted to hospital to treat colon tumour