scorecardresearch

বড় খবর

ইপিএল ম্যাচে এবার ভারতীয় কানেকশন! আর্সেনাল-ম্যান ইউ ম্যাচে নজর কাড়বে নতুন উদ্যোগ

ভারতীয় সংস্থার উপস্থিতি এবার নজর কাড়বে ইপিএলের মহা-ম্যাচে

ইপিএল ম্যাচে এবার ভারতীয় কানেকশন! আর্সেনাল-ম্যান ইউ ম্যাচে নজর কাড়বে নতুন উদ্যোগ

ইপিএলে এবার খেতাব জয়ের অন্যতম দাবিদার আর্সেনাল। রবিবার ব্লকবাস্টার ম্যাচে গানার্সদের বিপক্ষে মুখোমুখি হচ্ছে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। আর এই ম্যাচে থাকছে ভারতীয় কানেকশন-ও। ভারতের অ্যাপ (পিক্সস্টোরি) লঞ্চ করা হবে ইপিএলের মহা-ম্যাচে। এই অ্যাপের অন্যতম অংশীদার আর্সেনালের মত বিখ্যাত ক্লাব। তাই সেরার সেরা ম্যাচেই ভারতীয় অ্যাপকে ব্যবহার করা হবে এমিরেটস স্টেডিয়ামে।

ক্রীড়া দুনিয়ায় বেড়েই চলেছে জাতি বিদ্বেষের মত ঘটনা। কিছুদিন আগেই ভিনিসিয়াস জুনিয়র লা লিগায় খেলার সময় বর্ণবৈষম্যের শিকার হন। ইউরো ফাইনালে টাইব্রেকার মিস করে বসা বুকাও সাকাও এই বিদ্বেষের মুখে পড়েন।

এই বিষয়েই ইতি টানতেই এবার উদ্যোগী হল পিক্সস্টোরি। এনবিএ তারকা ডোয়াইট হাওয়ার্ড পিক্সস্টোরির ব্র্যান্ড অ্যাম্বাসাডর। তিনি সোশ্যাল মিডিয়ার এই ক্রমবর্ধমান ঘৃণার বিরুদ্ধে সরব হবেন। তাঁর বক্তব্যের সঙ্গেই সহমত পোষণ করবেন এমিরেটসে উপস্থিত থাকা হাজার পঞ্চাশেক দর্শক। উপস্থিত থাকবেন মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের বিশেষ পরামর্শদাতা অমিত মিত্তল, সফ্টব্যাঙ্ক প্রধান কার্যনির্বাহী ইয়োসুকে সাসাকি এবং কারা সুইনি। থাকবেন ভ্যারাইটি-র কার্যনির্বাহী সম্পাদক স্টিভেন গেওডস এবং অ্যাথলেটিকের সিনিয়র সম্পাদক কেভিন কউলসন।

ক্রীড়া বিশ্বে বেড়ে চলা ঘৃণার ট্রেন্ডে পিক্সস্টোরির উদ্যোগ কতটা সফল হয়, সেটাই দেখার।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Pixstory epl arsenal vs manchester united racial abuse