scorecardresearch

ফেসবুকেই স্মরণসভা চুনী-পিকের, অভিনব উদ্যোগ ইস্টবেঙ্গলের

বেশ কয়েকবছর ধরেই বয়সজনিত অসুস্থতায় ভুগছিলেন চুনী গোস্বামী। শরীরে বাসা বেঁধেছিল ডায়াবেটিস, নার্ভের সমস্যা ও প্রস্টেটের সংক্রমণ।

ফেসবুকেই স্মরণসভা চুনী-পিকের, অভিনব উদ্যোগ ইস্টবেঙ্গলের

কয়েকদিনের ব্যবধানে প্রয়াত হয়েছেন দেশের ফুটবলের দুই উজ্জ্বল নক্ষত্র- পিকে বন্দ্যোপাধ্যায় এবং চুনী গোস্বামী। লকডাউনে কিংবদন্তিদের স্মরণে এবার অভিনব উদ্যোগ নিতে চলেছে ইস্টবেঙ্গল। ফেসবুকে ৯ মে, শনিবার সন্ধ্যে ৬টায় দুই প্রয়াত ফুটবল ব্যক্তিত্বের স্মরণসভার আয়োজন করতে চলেছে ইস্টবেঙ্গল। পুরো অনুষ্ঠানটি একটি সংস্থার ফেসবুক পেজে লাইভ স্ট্রিমিং করা হবে।

করোনার কারণে দুই ফুটবল তারকার শেষকৃত্যে হাতে গোনা লোক ছিল। শারীরিকভাবে তাই সম্ভব না হলেও নেট দুনিয়ার মাধ্যমে স্মরণসভার অভিনব আয়োজন করছে লাল হলুদ ক্লাব।

এই স্মরণসভায় বক্তব্য রাখবেন অরুণ ঘোষ, সুকুমার সমাজপতি, সুভাষ ভৌমিক, সুরজিৎ সেনগুপ্ত, শ্যাম থাপা, সম্বরণ বন্দোপাধ্যায়, টুটু বসু, কল্যাণ মজুমদার, মানস চক্রবর্তী।

এই অনুষ্ঠানে হাজির থাকবেন ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাসও। ক্লাবের পক্ষ থেকে জানানো হয়েছে আইএম বিজয়ন, বাইচুং ভুটিয়া, ব্রুনো কুটিনহো এবং সুখবিন্দর সিং/পরমেন্দ্র সিং/ইন্দার সিংদের থাকার জন্য অনুরোধ করা হয়েছে। এখনো ইস্টবেঙ্গলের কাছে থাকার বিষয়ে এখনো কিছু জানাননি প্রাক্তন এই তারকারা।

প্রসঙ্গত, বেশ কয়েকবছর ধরেই বয়সজনিত অসুস্থতায় ভুগছিলেন চুনী গোস্বামী। শরীরে বাসা বেঁধেছিল ডায়াবেটিস, নার্ভের সমস্যা ও প্রস্টেটের সংক্রমণ। বাড়িতেই থাকতেন। বাইরে বেরোতেন না। লকডাউনের মধ্যেই ৩০ এপ্রিল বৃহস্পতিবার অসুস্থ বোধ করায় হাসপাতালে ভর্তি করা হয়েছিল। বিকালের দিকে হৃদরোগে আক্রান্ত হন। সেখানেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Pk banerjee and chuni goswami condolence meeting on facebook organised by east bengal club