scorecardresearch

বড় খবর

মোদির সঙ্গে আলোচনায় বসছেন সৌরভ-শচীন

সূত্রের খবর শচীন, সৌরভ ছাড়াও এই আলোচনায় থাকবেন বিরাট কোহলি সহ দেশের আরও ক্রীড়া নক্ষত্ররা।

মোদির সঙ্গে আলোচনায় বসছেন সৌরভ-শচীন
প্রধানমন্ত্রীর সঙ্গে শচীন (ফাইল চিত্র)

গোটা দেশ জুড়ে লকডাউন চলছে। ঘরবন্দি গোটা বিশ্ব। এর মধ্যেই শুক্রবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ভিডিও কলে কথা বলবেন শচীন তেন্ডুলকর, সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে।

করোনার প্রকোপে গোটা দেশের খেলাধুলা স্তব্ধ হয়ে গিয়েছে। ঘরোয়া এবং আন্তর্জাতিক সূচি তো বটেই আইপিএলও পিছিয়ে গিয়েছে ১৫ এপ্রিল পর্যন্ত। এখনও স্বাভাবিক অবস্থা ফিরে আসেনি। কবে পরিস্থিতি স্বাভাবিক হবে তা কেউই জানে না। আইপিএল সম্ভবত বাতিল করা হতে চলেছে। এমন অবস্থাতেই খবর, প্রধানমন্ত্রী দেশের দুই ক্রিকেট নক্ষত্রদের সঙ্গে আলোচনায় বসছেন শুক্রবার।

সৌরভ গঙ্গোপাধ্যায় পিটিআইকে বলেন, “হ্যাঁ, প্রধানমন্ত্রীর সঙ্গে ভিডিও কলে কথা বলবো। তবে কী বিষয়ে আলোচনা হবে তা বলতে পারছি না।”

সূত্রের খবর শচীন, সৌরভ ছাড়াও এই আলোচনায় থাকবেন বিরাট কোহলি সহ দেশের আরও ক্রীড়া নক্ষত্ররা। সংকটের সময় কীভাবে পরিস্থিতি সামাল দেওয়া যাবে সেই বিষয়ে আলোচনা সারার কথা মোদির।

বিশ্বে প্রতিদিনই করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বাড়ছে। গোটা বিশ্বে ইতিমধ্যেই ৫০ হাজারের কাছাকাছি লোক মারা গিয়েছেন এই ভাইরাসের কবলে পড়ে। প্রায় ১ মিলিয়নের বেশি লোক এখনও লড়াই করছে এই ভাইরাসে আক্রান্ত হয়ে।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Pm modi to talk to sourav ganguly and sachin tendulkar amidst nationwide lockdown