বড় খবর

মোদির পাশে দাঁড়িয়ে রিহানাকে ধুয়ে দিলেন প্রজ্ঞান ওঝা, জবাব কঙ্গনারও

ভারতীয় কৃষক বিদ্রোহে ইন্ধন জোগানো সেই টুইট মুহূর্তেই ভাই যায়। রিহানাকে নিজের শো-এ আমন্ত্রণ জানিয়ে বসেন ভারতীয় বংশোদ্ভূত ইংল্যান্ড স্পিনার মন্টি পানেসর।

কৃষকদের বিদ্রোহ বুধবারই বিশ্বজনীন হয়ে গিয়েছিল। চাষীদের সমর্থনে পপ গায়িকা রিহানা এবং সমাজকর্মী গ্রেটা থুনবার্গ টুইট করেছিলেন। তারপরেই টুইটারে শুরু নতুন যুদ্ধ।

রিহানাকে কৃষকদের সমর্থনে মুখ খোলায় একহাত নেন তারকা ক্রিকেটার প্রজ্ঞান ওঝা। সরাসরি বলে দেন, একজন ‘বহিরাগত’ হিসাবে ভারতীয়দের অভ্যন্তরীণ বিষয়ে বলার কোনো অধিকারই নেই তাঁর। রিহানা সিএনএন এর একটি খবর শেয়ার করেছিলেন। ক্যাপশনে।লিখেছিলেন, “কেন আমরা এই বিষয়ে কথা বলছি না?” গ্রেটা থুনবার্গ সেই একই খবর শেয়ার করে লেখেন, “কৃষকদের প্রতিবাদের পাশেই রয়েছি।”

ভারতীয় কৃষক বিদ্রোহে ইন্ধন জোগানো সেই টুইট মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। রিহানাকে নিজের শো-এ আমন্ত্রণ জানিয়ে বসেন ভারতীয় বংশোদ্ভূত ইংল্যান্ড স্পিনার মন্টি পানেসর। তবে রিহানাকে একহাত নেন প্রজ্ঞান ওঝা। তিনি টুইট করে বলে দেন, “আমার দেশ কৃষকদের জন্য গর্বিত এবং জানে তাঁরা কতটা মূল্যবান। আমার বিশ্বাস শীঘ্রই এই বিষয়ে সমাধান বেরোবে। তবে আমরা এমন কোনো বহিরাগতকে চাইনা যে আমাদের অভ্যন্তরীণ বিষয়ে নাক গলাবে।”

রিহানাকে শুধু প্রজ্ঞান ওঝাই নন, কঙ্গনা রানাওত-ও সপাটে আক্রমণ করে বসেন। বলিউডের কুইন বলে দেন, “কেউ ওঁদের কথা বলছে না। কারণ ওরা কেউ কৃষক নয়, ওঁরা সন্ত্রাসবাদী। যারা দেশকে ভাঙতে চাইছে। যাতে আমাদের ভাঙা দেশ চিন দখল করে নেয়। এবং মার্কিন যুক্তরাষ্ট্রের মত একটা চিনা কলোনিতে পরিণত করতে পারে। বোকা তুমি, চুপচাপ বসে থাকো। তোমাদের মত নির্বোধদের জন্য আমরা দেশ বিক্রি করছি না।”

রিহানা এখন ভারতীয় সেলেবদের আক্রমণের মুখে কী জবাব দেন, সেটাই দেখার।

Web Title: Pragyan ojha reacts after rihanna supports indian farmers protest

Next Story
রাজ্যের ক্রীড়ায় বড় ঘোষণা মমতা সরকারের, ক্রীড়াপ্রেমীদের জন্য সুখবর
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com