scorecardresearch

বড় খবর

প্রিমিয়র লিগ: পয়েন্টের সেঞ্চুরিতে পাখির চোখ পেপের

আর মাত্র তিনটে পয়েন্ট, মানে একটা জয়। তাহলেই প্রিমিয়র লিগে ১০০ পয়েন্ট চলে আসবে ম্যাঞ্চেস্টার সিটির দখলে। পয়েন্টের সেঞ্চুরিতে এখন পাখির চোখ পেপ গুয়ার্দিওলার।

Premier League: Manchester City manager Pep Guardiola targets 100 points to cap 'almost perfect season'
প্রিমিয়র লিগ: পয়েন্টের সেঞ্চুরিতে পাখির চোখ পেপের

আর মাত্র তিনটে পয়েন্ট, মানে একটা জয়। তাহলেই প্রিমিয়র লিগে ১০০ পয়েন্ট চলে আসবে ম্যাঞ্চেস্টার সিটির দখলে। এখন পয়েন্টের সেঞ্চুরিতে পাখির চোখ পেপ গুয়ার্দিওলার। প্রিমিয়র লিগ আগেই জেতা হয়ে গিয়েছে তাঁর। বাকি শততম পয়েন্ট।

বৃহস্পতিবার ঘরের মাঠে ব্রাইটনের বিরুদ্ধে নেমেছিল পেপের দল। ৩-১ ব্য়বধানে ম্যাচটি জিতে নেয় তারা। এই জয়ের সুবাদে সিটির ঝুলিতে চলে এল ৯৭ পয়েন্ট, ১০৫টি গোল ও ৩১টি জয়। প্রিমিয়র লিগে নয়া তিনটি রেকর্ডের হ্যাটট্রিক করে ফেলল সিটি। এবার বাকি শুধু ১০০ পয়েন্ট। আগামী রবিবার সাউদ্য়ম্পটনের সঙ্গে সিটির পরের ম্যাচ। এই ম্যাচ জিততে পারলেই সিটির ১০০ পয়েন্ট পূর্ণ হবে। সিটির ম্যানেজার গুয়ার্দিওলা বলছেন, “৯৭ পয়েন্ট, প্রচুর গোল, এত জয়, এসবই বলে দিচ্ছে এই মরশুমে আমরা কী করেছি। আর একটা ম্যাচ বাকি আছে। আমরা ১০০ পয়েন্ট নিয়ে প্রিমিয়র লিগ শেষ করার চেষ্টা করব।”

আরও পড়ুন, প্রিমিয়র লিগ চ্যাম্পিয়ন ম্যাঞ্চেস্টার সিটি

এদিনই আবার ঘরের মাঠে শেষ ম্যাচটা খেলে ফেললেন ইয়াইয়া ত্যুরে। আট মরশুম সিটি-তে কাটিয়ে এবার অন্যত্র পাড়ি দিচ্ছেন তিনি। ফেয়ারওয়েল ম্যাচের পর ইয়াইয়া ত্যুরের ভাই ও প্রাক্তন সিটির ফুটবলার কোলো ত্যুরে তাঁর হাতে একটি আজীবনের সিজন টিকিট ও ফ্রেমবন্দি জার্সি তুলে দেন। জার্সিতে ৩১৬ সংখ্যাটা এমবস করা ছিল। কারণ ইয়াইয়া সিটির-জার্সিতে ৩১৬টি ম্যাচ খেলে গুডবাই বললেন ক্লাবকে। পেপ নিজের ইনস্টাগ্রামে ত্যুরের সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন। সিটির কোচ লিখেছেন যে, ত্যুরে আজীবন সিটির হয়ে থাকবেন।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Premier league manchester city manager pep guardiola targets 100 points to cap almost perfect season