scorecardresearch

বড় খবর

ব্যাটে রানের বন্যা, তবু বারবার বাদ জাতীয় দলে! মেজাজ হারিয়ে ক্ষোভে ভাসলেন পৃথ্বী শ

রানের বন্যা বইয়ে দিয়েও সুযোগ পাচ্ছেন না পৃথ্বী শ

ব্যাটে রানের বন্যা, তবু বারবার বাদ জাতীয় দলে! মেজাজ হারিয়ে ক্ষোভে ভাসলেন পৃথ্বী শ

ঘরোয়া ক্রিকেটে টানা ভালো খেলে চলেছেন। অথচ টিম ইন্ডিয়ায় সুযোগই জুটছে না। প্ৰথম শ্রেণির একাধিক তারকাকে ছাড়াই ভারত বিশ্বকাপের ওর নিউজিল্যান্ড সিরিজে যাবে। তা সত্ত্বেও জাতীয় দলে নির্বাচকরা ব্রাত্য করেছেন পৃথ্বী শ, নীতিশ রানা, উমেশ যাদব, রবি বিশ্নোইদের। নিউজিল্যান্ড এবং বাংলাদেশ সফরের জন্য নাম ঘোষণা হওয়ার পরেই এবার সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দিলেন ব্রাত্য তারকারা।

ইনস্টাগ্রাম স্টোরিতে একের পর এক তারকা শ্লেষাত্মক পোস্ট করলেন। পৃথ্বী শ যিনি ফের একবার টিম ইন্ডিয়া স্কোয়াড থেকে বঞ্চিত হলেন, তিনি ইনস্টাগ্রামে লিখলেন, “সাই বাবা, আশা করি তুমি সবকিছু দেখছ।” চলতি মুস্তাক আলি ট্রফিতে অপ্রতিরোধ্য ছন্দে রয়েছেন তারকা। ১৯১.২৮ স্ট্রাইক রেট, ৪৭.৫০ গড়ে পৃথ্বী শ মুম্বইয়ের হয়ে ২৮৫ রান করে ফেলেছেন। চেতন শর্মা যদিও বলেছেন তরুণ এই ওপেনার দ্রুতই জাতীয় দলে সুযোগ পাবেন।

আরও পড়ুন: অবসর ভেঙে ক্রিকেটে ফিরছেন রায়না, টি২০ বিশ্বকাপের মধ্যেই বিরাট ঘোষণায় সুপারস্টার

“পৃথ্বীর ওপর আমাদের নজরে রয়েছে। ওঁর সঙ্গে নিয়মিত যোগাযোগও রয়েছে। ওঁকে নিয়ে কার্যত কোনও সমস্যাই নেই। ঘটনা হল, যাঁরা খেলছে, যাঁরা পারফর্ম করছে তাঁরা সুযোগ পাচ্ছে। ও নিশ্চয় সুযোগ পাবে।” জোড়া সফরের দল ঘোষণার ওরে জানিয়েছেন নির্বাচক প্রধান চেতন শর্মা।

উমেশ যাদবকে আইপিএল পারফরম্যান্সের ভিত্তিতে সাদা বলের ক্রিকেটে ফেরানো হয়েছিল। তবে বাংলাদেশ সফরে কেবলমাত্র টেস্ট সিরিজের জন্য রাখা হয়েছে বর্ষীয়ান পেসারকে। তিনি ইন্সটা-স্টোরিতে লিখেছেন, “হয়ত তুমি আমাকে বোকা বানাতে পারো। তবে মনে রেখ, ঈশ্বর সবকিছু নজর রাখছেন।”

আরও পড়ুন: টিম ইন্ডিয়ায় এবার ‘কোচ’ কোহলি! বিশ্বকাপের মধ্যেই বিরাট দায়িত্বে এগিয়ে এলেন সুপারস্টার

জাতীয় দল থেকে হঠাৎ বাদ পড়ে রবি বিশ্নোইও হতাশ। কুলদীপ সেনকে নেওয়ায় স্পষ্ট হয়ে গিয়েছে, তিনজন রিস্ট স্পিনারকে টিম ম্যানেজমেন্ট বাছাই করবে না। জাতীয় দলের টি২০ সেট আপের নিয়মিত অংশ হয়ে গিয়েছেন। এমনকি বিশ্বকাপের জন্য স্ট্যান্ড বাই প্লেয়ার হিসেবেও রয়েছেন বিশ্নোই। তিনি বাদ পড়ার পর হতাশ হয়ে লিখে দিয়েছেন, “বিপত্তির থেকে কামব্যাক সবসময় জোরালো হয়।”

সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে এই মুহূর্তে তৃতীয় সর্বোচ্চ রান সংগ্রাহক নীতিশ রানা। ৭ ম্যাচে দিল্লির তারকা ব্যাটসম্যান ৩০৭ রান করে ফেলেছেন। গড় ৫১.১৬। নীতিশ সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, “H= Hold, O= On, P= Pain, E= Ends”। বাঁ হাতি তারকা ব্যাটসম্যান গত বছর শ্রীলঙ্কা সফরে অভিষেক ঘটিয়েছিলেন।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Prithvi shaw cryptic post after being snubbed from team india