IPL 2019: রেকর্ডের ঘরে একাকী বন্ধু, সঙ্গ দিতে এলেন পৃথ্বী

হায়দারবাদে পৃথ্বী স্পর্শ করলেন কেকেআরের ব্যাটসম্য়ান শুভমান গিলকে। এর আগে টিনেজ ক্রিকেটারদের মধ্যে একমাত্র গিলেরই আইপিএলে চারটি হাফ-সেঞ্চুরি ছিল। এবার বন্ধুর সেই রেকর্ডেই থাবা বসালেন পৃথ্বী।

By: Hyderabad  Updated: May 9, 2019, 03:48:50 PM

পৃথ্বী শ ফের একবার ছাপ রাখলেন বাইশ গজে। মুম্বইয়ের তরুণ ব্যাটসম্যান ঋষভ পন্থের সঙ্গে জুটি বেঁধে দিল্লি ক্যাপিটালসকে ডু-অর-ডাই এলিমিনেটরে জেতালেন। দ্বিতীয় কোয়ালিফায়ারে খেলারা সুযোগ পেল শ্রেয়স আয়ার অ্যান্ড কোং। এই ম্যাচে পৃথ্বীর ব্যাট থেকে এসেছে ঝকঝকে অর্ধ-শতরান। এই ফিফটির সুবাদেই শ তাঁর আইপিএল কেরিয়ারে চতুর্থ হাফ-সেঞ্চুরি করে এক অনন্য় রেকর্ডে নিজের নাম লেখালেন।

আরও পড়ুন: জোড়া আউট করে খলিলের ফোন কোহলিকে! দেখিয়ে দিলেন ক্যাপ্টেনকে

হায়দারবাদে পৃথ্বী স্পর্শ করলেন কেকেআরের ব্যাটসম্য়ান শুভমান গিলকে। এর আগে টিনেজ ক্রিকেটারদের মধ্যে একমাত্র গিলেরই আইপিএলে চারটি হাফ-সেঞ্চুরি ছিল। এবার বন্ধুর সেই রেকর্ডেই থাবা বসালেন পৃথ্বী। টিনেজ ক্রিকেটারদের মধ্যে আইপিএলে তিনটি ও  করে হাফ-সেঞ্চুরির রেকর্ড রয়েছে সনজু স্যামসন, ঋষভ পন্থ এবং ইশান কিষাণের।


একটি করে হাফ-সেঞ্চুরি করেছেন শ্রীবৎস গোস্বামী, মণীষ পাণ্ডে, দীপক হুডা ও রিয়ান পরাগের। শুভমান-পৃথ্বী দু’জনেই গতবছর অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী দলের স্টার ক্রিকেটার ছিলেন। পৃথ্বীর নেতৃত্বে নিউজিল্যান্ডের মাটিতে বিশ্বকাপ জিতেছিল রাহুল দ্রাবিড়ের শিষ্য়রা। সেই টিমে পৃথ্বীর ডেপুটি ছিলেন গিল। 

হায়দরাবাদের ১৬৩ রানের টার্গেট ছিল দিল্লির। ১ বল বাকি থাকতেই ২ উইকেটে রূদ্ধশ্বাস ম্যাচ জিতে নেয় দেশের রাজধানীর ফ্র্যাঞ্চাইজি। উইকেটে জয় তাদের। শুরুতে পৃথ্বীর ইনিংস যদি ক্লাসিক ব্যাটিংয়ের পারফেক্ট উদাহরণ হয়ে থাকে। তাহলে ঋষভ পন্থ যেন বিধ্বংসী ঝড়ের প্রতীক। শেষদিকে, ৪৯ রানের মারকাটারি ইনিংসের সৌজন্যে একাই দিল্লিকে জয় এনে দেন তিনি।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Prithvi shaw equals shubman gills elite ipl record with 4th half century in dc vs srh game100428

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X