বড় খবর

ব্যাট হাতে শ্রীলঙ্কায় তান্ডব পৃথ্বী, হার্দিকের! ধুঁয়াধার ব্যাটিংয়ে কাঁপল কলম্বো, দেখুন ভিডিও

শ্রীলঙ্কার বিরুদ্ধে খেলতে নামার আগে ভারতীয় দল নিজেদের মধ্যে অনুশীলন ম্যাচ খেলল। সেখানেই ব্যাট হাতে ফর্ম দেখালেন হার্দিক পান্ডিয়া, পৃথ্বী শ-রা।

আর কয়েকদিন পরেই শ্রীলঙ্কার বিরুদ্ধে সীমিত ওভারের সিরিজে খেলতে নেমে পড়বে ভারত। তার আগে কলম্বোর আর প্রেমদাসা স্টেডিয়ামে কড়া অনুশীলনে ব্যস্ত ভারতীয় দল। জুলাইয়ের ১৩ তারিখেই প্রথম ম্যাচ। তার আগে ভারত প্রস্তুতি ম্যাচ খেলে ফেলল নিজেদের মধ্যেই।

প্রেমদাসা স্টেডিয়ামে আন্ত:স্কোয়াড ম্যাচে ভুবনেশ্বরের একাদশের সঙ্গে মুখোমুখি হয়েছিল শিখর ধাওয়ান একাদশ। সেই ম্যাচেই জয়লাভ করল ভুবনেশ্বর কুমারের একাদশ। আর ভারতের সেই ম্যাচের হাইলাইটস শেয়ার করল শ্রীলঙ্কার ক্রিকেট বোর্ডের নিজস্ব ইউটিউব চ্যানেল।

আরো পড়ু: ছক্কায় ছক্কায় টি২০-তে ২০০! দেশকে গর্বের সিংহাসনে বসিয়ে নায়ক দিল্লিওয়ালা

আর অনুশীলন ম্যাচেই দুরন্ত ছন্দে দেখা গেল সূর্যকুমার যাদব, পৃথ্বী শ, হার্দিক পান্ডিয়া, রুতুরাজ গায়কোয়াড। ব্যাট হাতে প্রত্যেকেই আগুন ঝড়ালেন।

কোহলি-রোহিত শর্মাদের অনুপস্থিতিতে ভারত শ্রীলঙ্কায় কেমন পারফর্ম করে, সেদিকে নজর রয়েছে ক্রিকেট বিশ্বের। দ্বিতীয় সারির দল বলা হলেও, দলে তারুণ্য এবং অভিজ্ঞতার মিশেল অনেক দলকেই চমকে দিতে পারে ধাওয়ানদের একাদশ। অভিজ্ঞতার দিক থেকে ধাওয়ান, হার্দিক পান্ডিয়া, ভুবনেশ্বর কুমার, ক্রুনাল পান্ডিয়া, সূর্যকুমার যাদব, যুজবেন্দ্র চাহালরা যেমন অনেকটাই এগিয়ে তেমন তরুণ তুর্কি হিসাবে দলে জায়গা করে নিয়েছে দেবদূত পাডিক্কল, চেতন সাকারিয়া, রুতুরাজ গায়কোয়াডরা।

অগাস্ট-সেপ্টেম্বরে ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজে কোহলিদের সঙ্গে বিলেত গিয়েছেন হেড কোচ রবি শাস্ত্রী। সেই কারণেই রাহুল দ্রাবিড়কে শ্রীলঙ্কা সফরের দায়িত্ব দেওয়া হয়েছে।

চলতি বছরের শেষের দিকেই আমিরশাহিতে বসছে টি২০ বিশ্বকাপ। মেগা ইভেন্টের আগে সীমিত ওভারের ক্রিকেট দলকে ঝাড়াই বাছাই করে নেওয়ার শ্রীলঙ্কা সফরের আসল উদ্দেশ্য। ভারত দ্বীপরাষ্ট্রে তিনটে করে ওয়ানডে এবং টি২০ খেলবে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Prithvi shaw hardik pandya in good touch in intra squad practice match ahead of sri lanka series

Next Story
ছক্কায় ছক্কায় টি২০-তে ২০০! দেশকে গর্বের সিংহাসনে বসিয়ে নায়ক দিল্লিওয়ালা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com