scorecardresearch

মেসি-রোনাল্ডো ম্যাচে শাহেনশার সারপ্রাইজ এন্ট্রি! স্বপ্নের ম্যাচের বোধন হল কিংবদন্তি ভারতীয়র হাতেই

মেসি-রোনাল্ডো ম্যাচে সারপ্রাইজ হিসাবে আবির্ভাব ঘটল অমিতাভ বচ্চনের

মেসি-রোনাল্ডো ম্যাচে শাহেনশার সারপ্রাইজ এন্ট্রি! স্বপ্নের ম্যাচের বোধন হল কিংবদন্তি ভারতীয়র হাতেই

সিনেমায় বরাবর চমক দিয়ে।আবির্ভাব ঘটিয়েছেন। রুপোলি পর্দার সেই চমক যে এবার ফুটবল ময়দানেও হাজির করবেন অমিতাভ বচ্চন, তা কে জানত। মেসি বনাম রোনাল্ডোর স্বপ্নের ম্যাচে এবার এন্ট্রি নিয়ে চমকে দিলেন বিগ বি। বৃহস্পতিবার রাতে মেসি-রোনাল্ডোর মত মহাতারকাদের মঞ্চে স্পেশ্যাল গেস্ট হিসাবে আবির্ভূত হলেন বলিউডের শাহেনশা।

ম্যাচের আগে অমিতাভের উপস্থিতি নিয়ে কিছুই জানানো হয়নি। তবে ম্যাচ শুরু হতেই তিনি সারপ্রাইজ দিয়ে গেলেন রিয়াধের কিং ফাহাদ স্টেডিয়ামে হাজির থেকে। দুই সৌদি অফিসিয়ালের সঙ্গে ম্যাচের আগে দুই দলের ফুটবলারদের সঙ্গে মাঠেই সৌজন্য সাক্ষাৎ করলেন বিগ বি। মেসি-রোনাল্ডোর সঙ্গে করমর্দন করতেও দেখা গেল বলিউডের কিংবদন্তিকে। পরে সোশ্যাল মিডিয়ায় অমিতাভ নিজের সেই অনন্য অভিজ্ঞতার ছবি, ভিডিও পোস্ট করলেন।

আরও পড়ুন: মরু-রাজ্যে ৯ গোলের ঝড়! জোড়া গোলে স্বপ্নের অভিষেকেও মেসির কাছে হার রোনাল্ডোর

রিয়াধের স্বপ্নের ম্যাচে বচ্চন-সাব স্রেফ মেসি-রোনাল্ডোই নয়, এমবাপে, সের্জিও রামোস, আচরাফ হাকিমি, নেইমারদের মত সুপারস্টারদের সঙ্গেও সাক্ষাৎ সারলেন। পরে ইনস্টাগ্রাম পোস্টে অমিতাভ লিখলেন, “কী দারুণ একটা সন্ধ্যে কাটল রিয়াধে! ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, লিওনেল মেসি, এমবাপে, নেইমার, সকলেই একসঙ্গে খেলছেন। এবং আমাকে আমন্ত্রণ জানানো হয়েছিল পিএসজি বনাম রিয়াধ সিজন ম্যাচের সূচনা করার জন্য। অবিশ্বাস্য…”

দ্বিতীয় যে ইনস্টাগ্রাম পোস্ট করেছেন অমিতাভ, সেখানে দেখা যাচ্ছে রথী-মহারথীদের সঙ্গে সৌজন্যের করমর্দন করছেন তিনি। মেসি-রোনাল্ডোর সঙ্গে হাসিমুখে হাত মেলালেন বলিউডের কিংবদন্তি এই ব্যক্তিত্ব। দুই তারকার সঙ্গে কিছুক্ষণ কথা বলতেও দেখা যায় অমিতাভকে। রোনাল্ডো অমিতাভের সাক্ষাৎ পেয়ে আপ্লুত, তা পর্তুগিজ সুপারস্টারের শরীরী ভাষাতেই পরিষ্কার।

অমিতাভ এবং তাঁর পুত্র অভিষেক বরাবর ফুটবল-ভক্ত। দুজনেই ইপিএলের চেলসির ফ্যান। সোশ্যাল মিডিয়ায় দুজনেই নিজেদের বড় ম্যাচের উপস্থিতির ছবি শেয়ার করেন। ফুটবল প্রীতির কারণেই আইএসএল-এ চেন্নাইয়িন এফসির অন্যতম মালিক অভিষেক বচ্চন।

যাইহোক, ম্যাচে লিওনেল মেসির পিএসজি ৫-৪ গোলে হারাল রোনাল্ডোর নেতৃত্বাধীন রিয়াধ অলস্টার একাদশকে। মেসি, এমবাপে যেমন গোল পেলেন, রোনাল্ডো সৌদি আরবে অভিষেক ঘটালেন জোড়া গোলে। তবে পেনাল্টি মিস করলেন নেইমার।

Read the full article in ENGLISH

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Psg vs riyadh all star amitabh bachchan in attendance lionel messi cristiano ronaldo saudi match