scorecardresearch

বড় খবর

ঘুঁষি মেরে থেঁতলে দেওয়া হল রোনাল্ডোর মুখ! ভয়ঙ্কর কাণ্ডে শিউরে উঠল সবাই, দেখুন ভিডিও

রোনাল্ডোর মুখে সপাটে ঘুঁষি মেসির দলের গোলকিপারের! ফোলা চোখ নিয়েই এল গোল, দেখুন

ঘুঁষি মেরে থেঁতলে দেওয়া হল রোনাল্ডোর মুখ! ভয়ঙ্কর কাণ্ডে শিউরে উঠল সবাই, দেখুন ভিডিও

ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের বিতর্ক, বিশ্বকাপ বিপর্যয় পিছনে ফেলে মাঠে নেমেই জোড়া গোল। ক্রিশ্চিয়ানো রোনাল্ডো সৌদির মাটিতে ফের একবার বুঝিয়ে দিলেন মেসি বিশ্বকাপ জিতলেও তাঁর আগুনে খিদে এখনও মেটেনি। তবে জোড়া গোল নয়, পিএসজি বনাম রিয়াধ অলস্টার ম্যাচে রোনাল্ডো অন্য কারণে শিরোনামে। পিএসজি গোলকিপার কেলর নাভাসের কাছে ঘুষি হজম করতে হল তাঁকে। যাতে চোখের নিচে ফুলে গেল সঙ্গে সঙ্গেই। সেই যন্ত্রণা নিয়েই বাকি ম্যাচে খেললেন সিআরসেভেন।

রিয়েলে একসঙ্গে খেলতেন। সেই কেলর নাভাস বর্তমানে মেসির পিএসজির গোলরক্ষক। আর সৌদিতে সই করেছেন রোনাল্ডো। এমন অবস্থায় প্রীতি ম্যাচে খেলতে নেমে গোল বাঁচাতে গিয়ে নাভাস সরাসরি ঘুঁষিই মেরে বসলেন পর্তুগিজ সুপারস্টারকে। হওয়ায় ভেসে আসা বল ক্লিয়ার করতে গিয়ে বক্সারদের মত পাঞ্চ করে বসেন কোস্টারিকার জাতীয় দলের গোলকিপার।

আরও পড়ুন: মেসি-রোনাল্ডো ম্যাচে শাহেনশার সারপ্রাইজ এন্ট্রি! স্বপ্নের ম্যাচে বোধন হল কিংবদন্তি ভারতীয়র হাতেই

তারপরে স্পষ্টতই যন্ত্রণায় মাটিতে শুয়ে পড়েন রোনাল্ডো। আর এই ফাউলের সৌজন্যেই রিয়াধ অলস্টার ম্যাচে পেনাল্টি আদায় করে নেয়। যন্ত্রণা সামলে স্পটকিক থেকে গোল করতে ভুল করেননি মহাতারকা।

আল নাসেরের হয়ে সই করার পর প্ৰথম ম্যাচে খেলতে নেমেই শেষমেশ জোড়া গোল করে যান সুপারস্টার। রিয়াধ অলস্টার একাদশের নেতা বাছা হয়েছিল তাঁকে। বিরতির আগে দু-বার পিছিয়ে পড়ে রিয়াধ দু-বার গোলশোধ করে রোনাল্ডোর জোড়া গোলের সৌজন্যে। তবে ম্যাচে শেষ হাসি হাসল মেসির পিএসজিই। ৫-৪ গোলে রিয়াধ সিজন কাপ জিতে নিল প্যারিসের ক্লাবটি। রোনাল্ডো তো বটেই গোলের দেখা পেলেন মেসি, কিলিয়ান এমবাপে, সের্জিও রামোসের মত তারকারাও।

আরও পড়ুন: মরু-রাজ্যে ৯ গোলের ঝড়! জোড়া গোলে স্বপ্নের অভিষেকেও মেসির কাছে হার রোনাল্ডোর

প্রদর্শনী ম্যাচ হলেও মেসি-রোনাল্ডোর দ্বৈরথ সম্পূর্ণ অন্য উচ্চতায় পৌঁছে দিয়েছিল এই ম্যাচের হাইপকে। মেসি প্ৰথমেই গোল করে দেওয়ার পরে রোনাল্ডো পেনাল্টি থেকে সমতা ফেরান। তারপরে মার্কুইনহোসের গোলের পাল্টা দেন রোনাল্ডোই। বিরতিতে ২-২ ছিল ম্যাচ। দ্বিরিয়ার্ধে এমবাপে, রামোস, একতিকে গোল করে যান পিএসজির হয়ে। অন্যদিকে, রিয়াধের বাকি দুই গোল করেন জাং এবং তালিস্কা।

Read the full article in ENGLISH

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Psg vs riyadh all star cristiano ronaldo gets punched in faced by goalkeeper keylor nafas watch video