scorecardresearch

বড় খবর

মেসি শত্রু নয়, বন্ধুই! সৌদিতে রূপকথার ম্যাচের পরেই আসল ঘটনা জানালেন রোনাল্ডো

পুরোনো বন্ধুদের সঙ্গে সাক্ষাৎ করে আহ্লাদে গদগদ রোনাল্ডো

মেসি শত্রু নয়, বন্ধুই! সৌদিতে রূপকথার ম্যাচের পরেই আসল ঘটনা জানালেন রোনাল্ডো

তাঁদের দ্বৈরথ নিয়ে কত শত নিউজপ্রিন্ট খরচ হয়েছে বিশ্বজুড়ে। গত দেড় দশক ধরে বিশ্বফুটবলকে আচ্ছন্ন করে রেখেছেন দুজন। হয়ত শেষবারের মত মাঠের দ্বৈরথে নামলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো এবং লিওনেল মেসি। প্রদর্শনী ম্যাচের সেই উত্তাপ ছুঁয়ে গেল গোটা বিশ্বজুড়েই।

আরো রোনাল্ডো ম্যাচের পরেই জানিয়ে দিলেন পুরোনো বন্ধুদের সঙ্গে সাক্ষাৎ করে ভালোই লাগল। ম্যাচ শেষের পরেই মহাতারকা ইনস্টাগ্রামে লিখে দিলেন, “মাঠে নামতে পেরে এবং স্কোরশিটে নাম লেখাতে পেরে দারুণ লাগল। পুরোনো বন্ধুদের সঙ্গে মোলাকাত করতে পেরেও ভাল লাগল।”

সৌদি আরবের আল নাসের ক্লাবে সই করার পর মরু-রাজ্যে রোনাল্ডোর স্বপ্নের অভিষেক ঘটল বৃহস্পতিবার। জোড়া গোল করে অভিষেক মঞ্চ স্মরণীয় করে রাখলেন। আর লিওলেন মেসির পিএসজির বিরুদ্ধে ম্যাচ শেষের পরেই ৩৭ বছরের মহাতারকা একাধিক ছবি শেয়ার করেন। পর্তুগিজ তারকা মেসির সঙ্গেও ছবি শেয়ার করেন। যেখানে রোনাল্ডো ও তাঁর রিয়াধ-সতীর্থদের সঙ্গে দেখা যাচ্ছে মেসিকে। মেসির কাঁধে রোনাল্ডোর হাত! স্বপ্নের দৃশ্যের সাক্ষী থাকল কিং ফাহাদ স্টেডিয়াম।

আরও পড়ুন: ঘুঁষি মেরে থেঁতলে দেওয়া হল রোনাল্ডোর মুখ! ভয়ঙ্কর কাণ্ডে শিউরে উঠল সবাই, দেখুন ভিডিও

মেসিও নিজের ইনস্টাগ্রামে ক্যাপশন ছাড়াই ম্যাচের ছবি শেয়ার করেছেন। পিএসজির অফিসিয়াল হ্যান্ডল থেকেও রিল-ভিডিও পোস্ট করা হয়েছে। যেখানে দুই কিংবদন্তিকে দেখা যাচ্ছে হাসি বিনিময় করতে। তারপরে টুকটাক আলোচনার পরেই দুজনকে আলিঙ্গন করতে দেখা যায়। রোনাল্ডোকে এমবাপের সঙ্গেও আলিঙ্গন করতে দেখা যায়। নেইমারের সঙ্গেও করমর্দন করেন।

তারকা খচিত দল নিয়ে রিয়াধে প্রীতি ম্যাচে খেলতে নেমেছিল পিএসজি। মেসি, এমবাপে, নেইমারের সঙ্গেই ছিলেন আচরাফ হাকিমি, মার্কুইনহোস, রামোসদের মত বিশ্ব ফুটবলের তারকারা।

আরও পড়ুন: মেসি-রোনাল্ডো ম্যাচে শাহেনশার সারপ্রাইজ এন্ট্রি! স্বপ্নের ম্যাচে বোধন হল কিংবদন্তি ভারতীয়র হাতেই

এমবাপে এবং নেইমারের ইনস্টাগ্রামেও পোস্ট করা হয়েছে ম্যাচের দৃশ্য। এমবাপে বেশ কিছু ছবি পোস্ট করে লিখলেন, “সৌদি আরবের ট্রিপটা ভালোই হল।” নেইমার আবার কোনও ক্যাপশন ছাড়াই ছবি শেয়ার করেন।

কিং ফাহাদ স্টেডিয়ামে ৬৮ হাজার দর্শকের সামনে কাতারের মালিকানাধীন পিএসজি রিয়াধ একাদশকে ৫-৪ গোলে পরাস্ত করল। মেসি প্ৰথম গোলের সূচনা করার পরে রোনাল্ডো জোড়া গোল করে যান। মেসিরা জিতলেই হৃদয় জিতলেন রোনাল্ডোও।

Read the full article in ENGLISH

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Psg vs riyadh all star xi cristiano ronaldo catches up with friend lionel messi kylian mbappe neymar sergio ramos