বড় খবর

নৃশংসভাবে কুপিয়ে খুন রায়নার পরিবার, বিচারের আশ্বাস মুখ্যমন্ত্রীর

তাঁর কাকার পরিবারের উপর যে নারকীয় অত্যাচার ঘটেছে তা জানিয়ে রায়না বলেন, “আমার কাকাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। কাকিমা এবং ভাই বোনরা গুরুতর আহত হয়েছিল।”

২৪ ঘন্টা আগেই সুরেশ রায়না জোড়া টুইটে জানিয়ে দিয়েছিলেন পাঞ্জাবে তাঁর পরিবার নৃশংস ঘটনার বলি হয়েছে। তারপরেই পাঞ্জাবের মুখ্যমন্ত্রী অমরিন্দর সিং আশ্বাস দিলেন ক্রিকেটারকে ন্যায় বিচার দেওয়া হবে। জানিয়ে দিলেন, বিশেষ তদন্তকারী দল এই হত্যাকাণ্ডের তদন্ত করবে।

তাঁর কাকার পরিবারের উপর যে নারকীয় অত্যাচার ঘটেছে তা জানিয়ে রায়না পরপর দুটো টুইটে লেখেন, “আমার কাকাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। কাকিমা এবং ভাই বোনরা গুরুতর আহত হয়েছিল। দুর্ভাগ্যজনকভাবে আমার খুড়তুতো ভাই বেশ কিছুদিন লড়াই চালানোর পর মৃত্যুবরণ করেছে গতকাল। আমার কাকিমা সঙ্কটজনক অবস্থায় লাইফ সাপোর্টে রয়েছেন।”

আরও পড়ুন : কুপিয়ে খুন করা হয়েছে রায়নার কাকাকে, পুলিশ-মুখ্যমন্ত্রীর দ্বারস্থ ক্রিকেটার

নিজের টুইটে রায়না আরো লিখেছেন, “এখনো পর্যন্ত জানি না সেদিন রাতে কী ঘটেছিল। পাঞ্জাব পুলিশকে অনুরোধ করছি পুরো বিষয়টা খতিয়ে দেখার জন্য। কারা এমন ন্যক্কারজনক ঘটনা ঘটাল, তা জানার অধিকার আমাদের রয়েছে। কোনোভাবেই আততায়ীদের ছাড়া উচিত হবে না।” বিচার চেয়ে টুইটে পাঞ্জাবের মুখ্যমন্ত্রী অমরিন্দর সিং এবং পাঞ্জাব পুলিশকে ট্যাগ করেন তারকা ক্রিকেটার।

এরপরে পাঞ্জাবের মুখ্যমন্ত্রী অমরিন্দর সিং টুইট করেন, “দোষীরা যাতে শাস্তি পায়, তা অবশ্যই নিশ্চিত করব। পাঠানকোটে রায়নার আত্নীয়দের উপর হামলায় কড়া নিন্দা জানাচ্ছি। ইতিমধ্যেই সিট কে গোটা ঘটনার তদন্ত করতে বলেছি। পাঞ্জাব পুলিশকে বলেছি দোষীদের যেন যত শীঘ্র গ্রেফতার করে।”

পিটিআইয়ের রিপোর্ট অনুযায়ী, পাঠানকোটে স্থানীয় দুষ্কৃতী গ্যাংয়ের তিন-চার জন এপ্রিলের ২০ তারিখে হামলা চালায়। রায়নার কাকা, খুড়তুতো ভাই ছাড়াও কাকিমা এবং রায়নার ঠাকুমার উপরেও আক্রমণ চালায়। রায়নার কাকা অশোক কুমার (৫৮) মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই মারা যান। রায়নার ভাই কৌশল কুমার (৩২) সোমবার একটি বেসরকারি হাসপাতালে মারা যান।

চলতি মাসেই রায়না ক্রিকেট থেকে অবসর ঘোষণা করেন। তারপর আইপিএলে খেলতে মুখিয়ে ছিলেন। তবে পারিবারিক বিপর্যয়ের মুখে দুবাই থেকে আইপিএল না খেলেই দেশে ফিরে আসেন তারকা ক্রিকেটার।

Read the full article in ENGLISH

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Punjab cm amarinder singh assures to bring justice to raina

Next Story
করোনা টেস্টের জন্য ১০ কোটি খরচ বোর্ডের, স্বস্তি চেন্নাইয়ে
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com