বড় খবর

বিশ্বকাপে টিকিটের দাম সাশ্রয়ী হবে, আশ্বাস কাতারের

২০২২ এর নভেম্বর, ডিসেম্বরে বিশ্বকাপ ফুটবল আয়োজন করতে চলেছে। বিশ্বকাপের আয়োজক কমিটির প্রধান হাসান আল তৌহিদী জনস্বাস্থ্য ব্যবস্থা ব্যাপকভাবে উন্নতি করার বিষয়ে আশাবাদী।

করোনার প্রভাব ফিফা ফুটবল বিশ্বকাপে পড়বে না। এমনটাই জানিয়ে দিয়েছেন ২০২২ বিশ্বকাপের আয়োজক কমিটি। অর্থনীতিতে যাই প্রভাব ফেলুক না কেন, তা সমর্থকদের কাছে যথেষ্ট সাশ্রয়ী হতেই চলেছে। বলছেন কাতারের ফুটবল অর্গানাইজিং কমিটি।
গালফ এর এই দেশ ২০২২ এর নভেম্বর, ডিসেম্বরে বিশ্বকাপ ফুটবল আয়োজন করতে চলেছে। বিশ্বকাপের আয়োজক কমিটির প্রধান হাসান আল তৌহিদী জনস্বাস্থ্য ব্যবস্থা ব্যাপকভাবে উন্নতি করার বিষয়ে আশাবাদী। তবে অর্থনীতি যে চ্যালেঞ্জের সামনে ফেলতে চলেছে, তাও স্বীকার করে নেন তিনি।
স্পোর্টস অনলাইন ফোরাম লিডার্সউইক.ডাইরেক্ট এ তিনি বলেন, “উদ্ধার কাজ কীরকম আকার নিতে চলেছে! গোটা বিশ্বেই আর্থিক মন্দা আসতে চলেছে। এর মধ্যেই সমর্থকরা বিদেশ থেকে এসে বিশ্বকাপে যোগদান করে উপভোগ কীভাবে করবে, তা নিয়ে আমরাও চিন্তিত।”
পরিস্থিতি সামাল দিতে অলিম্পিক আয়োজক কমিটির সঙ্গেও আলোচনা চালাচ্ছে তাঁরা, এমনটাই জানিয়েছেন তিনি।
হাসান তৌহিদী জানান, “আমরা প্রথম থেকেই বলে এসেছি, এই টুর্নামেন্ট সমর্থকদের কাছে যথেষ্ট সাশ্রয়ী হবে। যে কেউ এই বিশ্বকাপে এসে টুর্নামেন্ট উপভোগ করতে পারেন। তবে করোনা পরবর্তী সময়ে ব্যাপক অনিশ্চয়তা তৈরি হওয়ায় আপাতত কোনো ব্লু প্রিন্ট নেই যে কিভাবে আলোচনা সারবো।”
এর সঙ্গে তাঁর সংযোজন, “আমরা আপাতত সমর্থকদের কাছে সাশ্রয়ী হওয়া আর এই ইন্ডাস্ট্রির অর্থনৈতিক উন্নতিসাধন এই দুই বিষয়ের মেলবন্ধন করার কাজ করে চলেছি।”

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Qatar to keep fifa world cup affordable despite covid pandemic

Next Story
ঘরের মধ্যেই ডাইনোসর বিরাট! সবাইকে দেখালেন অনুষ্কা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com