একদিনে এবার ফুটবল বিশ্বকাপে চারটে ম্যাচ, জেনে নিন খেলার ভারতীয় সময়

উদ্বোধনী ম্যাচে কাতার খেলবে আল খোরের আল বায়ুত স্টেডিয়ামে। এই স্টেডিয়ামে একসঙ্গে ৬০ হাজার দর্শক খেলা উপভোগ করতে পারবেন।

কাতারে অনুষ্ঠিত হতে চলা ফুটবল বিশ্বকাপের সূচি চূড়ান্ত করে ফেলল ফিফা। ২০২১ এর কাতার বিশ্বকাপ শুরু হচ্ছে ২১ নভেম্বর। ফাইনাল ১৮ ডিসেম্বর। ফিফার তরফে জানিয়ে দেওয়া হয়েছে গ্রুপ পর্বে এবার একই দিনে চারটে করে ম্যাচ খেলা হবে। ১২ দিন ধরে চলবে গ্রুপ পর্বের ম্যাচ। আগামী বছরে মার্চেই বিশ্বকাপের চূড়ান্ত ড্র ঘোষিত হবে।

জানানো হয়েছে স্থানীয় সময় অনুযায়ী গ্রুপ পর্বের এই খেলাগুলি হবে দুপুর ১ টা (ভারতীয় সময় দুপুর সাড়ে তিনটে), বিকাল ৪টে (ভারতীয় সময় বিকাল সাড়ে ৬ টা), সন্ধ্যে ৭ টা (ভারতীয় সময় রাত সাড়ে ৯ টা) এবং রাত ১০ টায় (ভারতীয় সময় রাত সাড়ে ১২টা)। পরের দিকে নকআউট পর্বের খেলা হবে সন্ধে ৬ টা (ভারতীয় সময় রাত সাড়ে ৮ টা) এবং ১০ টা (ভারতীয় সময় রাত সাড়ে ১২ টা)।

 

উদ্বোধনী ম্যাচে কাতার খেলবে আল খোরের আল বায়ুত স্টেডিয়ামে। এই স্টেডিয়ামে একসঙ্গে ৬০ হাজার দর্শক খেলা উপভোগ করতে পারবেন। আর ফাইনাল খেলা হবে দোহার লুসেইল স্টেডিয়ামে। সেখানে দর্শক ধারনের ক্ষমতা ৮০ হাজার।

খলিফা স্টেডিয়ামে প্লে অফ পর্বের তৃতীয় স্থান নির্নায়ক ম্যাচ হবে ১৭ ডিসেম্বর।

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Qatar world cup fifa schedule announced

Next Story
করোনায় আক্রান্ত দাদা স্নেহাশিস, আইসোলেশনে গেলেন মহারাজ
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com