এ কেমন বল করলেন অশ্বিন! শোরগোল সোশাল মিডিয়ায়

চলতি তামিলনাড়ু প্রিমিয়র লিগেও (টিএনপিএল) অশ্বিন চমকে দেওয়ার মতো একটা ডেলিভারি করেছেন। টিএনপিএল-এর এই মরসুমের উদ্বোধনী ম্য়াচে দিনদিগুল ড্রাগনস এবং চিপক সুপার গিলিস মুখোমুখি হয়েছিল। আর এই ম্য়াচেই হাফ-আর্ম ডেলিভারি করলেন অশ্বিন।

By: Chennai  Updated: July 21, 2019, 12:02:08 PM

ব্য়াটসম্য়ানকে চমকে দেওয়ার কোনও রকম সুযোগ হাতছাড়া করেন না রবিচন্দ্রন অশ্বিন বিচিত্র বোলিং আর অস্বাভাবিক ডেলিভারিই তাঁর অস্ত্র। আইপিএল টুয়েলভে কখনও ‘মানকাডেড’ করে বিতর্কে জড়িয়েছিলেন তো আবার কখনও কেদার যাদবকে ‘এসকিউ’ স্টাইলের ডেলিভারি করে খবরে এসেছিলেন।

চলতি তামিলনাড়ু প্রিমিয়র লিগেও (টিএনপিএল) অশ্বিন চমকে দেওয়ার মতো একটা ডেলিভারি করেছেন। টিএনপিএল-এর এই মরসুমের উদ্বোধনী ম্য়াচে দিনদিগুল ড্রাগনস এবং চিপক সুপার গিলিস মুখোমুখি হয়েছিল। আর এই ম্য়াচেই হাফ-আর্ম ডেলিভারি করলেন অশ্বিন।চিপকের জেতার জন্য় শেষ দু’বলে ১৭ রানের প্রয়োজন ছিল। অশ্বিন ফুল আর্ম অ্যাকশন না করেই ডেলিভারি করলেন। দেখতে গেলে তাঁর নন-বোলিং হাতটি স্থির রেখেই বলটি ডেলিভারি করেন। নিচের ভিডিও দেখলেই বিষয়টি পরিস্কার হয়ে যাবে।

আরও পড়ুন: ইংল্য়ান্ডে অশ্বিনের কামাল, ডজন উইকেটের সঙ্গেই ঝলসালেন ব্য়াট হাতে

এখন প্রশ্ন হচ্ছে অশ্বিন যে বলটি করেছেন সেটি কি আইসিসি-র নিয়ম বিরুদ্ধ? ক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থার নিয়ম অনুযায়ী অশ্বিনের ডেলিভারি বেআইনি নয়। তাদের মতে বল করার সময় বোলারের কনুই ১৫ ডিগ্রির বেশি ভাঙলেই সেটি বেআইনি বল বলে গণ্য় করা হবে।

এই ম্য়াচে প্রথমে ব্য়াট করে দিনদিগুল ড্রাগনস ন উইকেট হারিয়ে ১১৫ রান তুলেছিল। দলের হয়ে তিন নম্বরে ব্য়াট করতে নেমে অশ্বিন ১৯ বলে পাঁচটি চার ও একটি ছয়ের সৌজন্য়ে ৩৭ রান করেন। এটাই দলের ব্য়ক্তিগত সর্বোচ্চ রান। পাশাপাশি ২ উইকেটও তুলে নেন তিনি। ড্রাগনস ১০ রানে ম্য়াচ জিতে নেয়।

 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

R ashwin baffles batsman with bizarre bowling action in tamil nadu premier league123019

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X