scorecardresearch

বড় খবর

দেশকে গর্বিত করলেন মাধবন-পুত্র! সেরার সেরা পারফর্ম করে রুপো আনলেন বেদান্ত

ড্যানিশ ওপেনে সাঁতারে রুপো জিতেছেন বেদান্ত মাধবন। নিজের টুইটার এবং ইনস্টাগ্রামও সেই আপডেট দিলেন বিখ্যাত অভিনেতা।

দেশকে গর্বিত করলেন অভিনেতা মাধবনের পুত্র বেদান্ত মাধবন। ড্যানিশ ওপেনের ১৫০০ মিটার ফ্রি-স্টাইল সাঁতারে রুপো জিতলেন তিনি। সময় ১৫:৫৭:৮৬। নিজের পুত্রের সেই ঘটনার ভিডিও শেয়ার করলেন মাধবন নিজেই। নিজের টুইটার একাউন্ট থেকে ভারতের সাঁতার সংস্থার পোস্টের স্ক্রিনশট শেয়ার করলেন অভিনেতা।

ক্যাপশনে তিনি লিখলেন, “সকলের আশীর্বাদ এবং ঈশ্বরের ইচ্ছায় ডেনমার্কের কোপেনহেগেনে সজন প্রকাশ এবং বেদান্ত মাধবন ভারতের হয়ে যথাক্রমে সোনা এবং রুপো জিতেছে। জাতীয় সাঁতার সংস্থা, ANSA এবং প্রদীপ স্যারকে অসংখ্য ধন্যবাদ। আমরা সকলেই খুব গর্বিত।” এই পোস্টের সঙ্গে মাধবন ভারতের জাতীয় পতাকা এবং নমস্কার করার ইমোজি যুক্ত করেছেন। ইনস্টাগ্রামেও মাধবন পুরস্কার বিতরণের ক্লিপ শেয়ার করেছেন।

ইনস্টাগ্রাম স্টোরিতে মাধবন নিজের পুত্রের সঙ্গে সজন প্রকাশের ছবি আপলোড করে লেখেন, “সজন প্রকাশ এবং বেদান্তের জন্য ভীষণ গর্ব অনুভব করছি। ক্যান্ডি শপে শিশুদের মত আনন্দ হচ্ছে। ঈশ্বর তোমাদের মঙ্গল করুক।”

আরও পড়ুন: আমার বলে দাঁড়াতেই পারত না কোহলি! বিষ্ফোরক মন্তব্যে বিতর্কের ঢেউ শোয়েবের

বেশ কিছুদিন ধরেই জাতীয় সাঁতার সার্কিটে নজর কাড়ছিলেন মাধবন পুত্র। গত বছর লাটাভিয়াতে আয়োজিত সাঁতার টুর্নামেন্টে ব্রোঞ্জ জিতেছিলেন। এছাড়া ২০২১-এ জাতীয় জুনিয়র একোয়াটিক চ্যাম্পিয়নশিপে নজরকাড়া পারফরম্যান্স মেলে ধরেছিলেন তারকা-পুত্র। তাঁর নামের পাশে ছিল চারটে রুপো সহ তিনটে ব্রোঞ্জ- মোট সাত-সাতটা পদক।

তাঁর কীর্তিতে এষা দেওল, নম্রতা শিরোদকর, দর্শন কুমার, রোহিত বোস, আনন্দ এল রাই-এর মত বলিউডি ব্যক্তিত্বরা শুভেচ্ছা জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। ১৯৯৯ সালে মাধবন সরিতা মাধবনের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। বেদান্তের ২০০৫-এ জন্ম হয়।

সজন প্রকাশ সোনা জিতেছেন ২০০ মিটার বাটারফ্লাই ইভেন্টে। তাঁর সময় ১ মিনিট ৫৯:২৭ সেকেন্ড। যদিও এটা সজন প্রকাশের সেরা সময় নয়। গত বছর রোমে সজনের নিজের কেরিয়ারের সেরা সময় ছিল ১ মিনিট ৫৬:৩৮ সেকেন্ড।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: R madhavans son vedaant madhavan wins sliver in danish open 2022