বড় খবর

সাকিবকে কুচিয়ে ফেলার হুমকি দিয়েছিলেন, অবশেষে গ্রেফতার মৌলবাদী মহসিন

নির্বাসন কাটিয়ে গত সপ্তাহেই ক্রিকেটে ফিরেছেন বাংলাদেশের তারকা অলরাউন্ডার। তারপরেই পদ্মাপাড়ে আবেগের স্রোতে ভেসে গিয়েছেন তিনি। এর মাঝেই ব্যক্তিগত কারণে ভারতে আসেন তিনি।

সাকিব আল হাসানকে কেটে টুকরো টুকরো করার হুমকি দিয়েছিলেন। প্রয়োজনে সিলেট থেকে ঢাকা যাওয়ারই হুংকার দেন তিনি। এমন রনংদেহী বাংলাদেশির জন্য শাকিব পরে চাপের কাছে নতি স্বীকার করে জানিয়েও দিয়েছিলেন হিন্দুদের পুজোয় যোগ দিয়ে তিনি ক্ষমাপ্রার্থী।

এমন খবর প্রচারে আসার পরই সিলেটের সাহপুর তালুকদার পাড়ার মহসিন তালুকদারকে গ্রেফতার করল বাংলাদেশের পুলিশ। মঙ্গলবারই মহসিনকে বাংলাদেশ রাপিড একশন ব্যাটলিয়ন পাকড়াও করে।

আরো পড়ুন: কেটে টুকরো টুকরো করা হবে! পুজো উদ্বোধন করায় খুনের হুমকি সাকিবকে

গত সপ্তাহে কাঁকুরগাছির তৃণমূল নেতা পরেশ পালের আমন্ত্রণে বিখ্যাত কালীপুজোর উদ্বোধন করতে এসেছিলেন বাংলাদেশি তারকা।

সাকিবের পুজো উদ্বোধন নিয়ে বাংলাদেশে রীতিমত জলঘোলা হচ্ছিল। সিলেটের সাহপুর তালুকদার পাড়ার  ২৫ বছরের যুবক মহসিন তালুকদার নামে এক ব্যক্তি ফেসবুক লাইভে রীতিমত দা হাতে নিয়ে তাঁকে টুকরো করে কাটার ভয়ঙ্কর হুমকি দেয়। এ জন্য প্রয়োজনে সিলেট থেকে ঢাকা পর্যন্ত হেঁটে যাবে সে।

সাকিবের পুজো উদ্বোধন নিয়ে বাংলাদেশে রীতিমত জলঘোলা হচ্ছিল। সিলেটের সাহপুর তালুকদার পাড়ার মহসিন তালুকদার নামে এক ব্যক্তি ফেসবুক লাইভে রীতিমত দা হাতে নিয়ে তাঁকে টুকরো করে কাটার ভয়ঙ্কর হুমকি দেয়।

গতকাল সোমবার সন্ধেয় মিরপুরে শের ই বাংলা স্টেডিয়ামে প্র্যাকটিস করছিলেন। সেই সময়েও সাকিবকে বেশ কিছু সমর্থক অশালীন ভাষায় আক্রমণ করে।

পরিস্থিতি অগ্নিগর্ভ হয়ে ওঠে শাকিব শেষ পর্যন্ত লাইভে এসে ক্ষমা চান। বলেন, একজন সচেতন মুসলিম হিসাবে তিনি কোনোদিন পুজো উদ্বোধন করেননি। কাকুরগাছির পুজো তার যাওয়ার আগেই উদ্বোধন হয়ে গিয়েছিল, বলে দাবি করেন তারকা অলরাউন্ডার।

ক্ষমাপ্রার্থী শাকিব জানান, “তারপরেও আমার ওখানে যাওয়াটাই ঠিক হয়নি বলে যদি আপনাদের মনে হয়, তাহলে আমি আন্তরিকভাবে দুঃখিত, ক্ষমাপ্রার্থী। মনেকরি, আপনারা এটা ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। ভবিষ্যতে যাতে এমন ঘটনার পুনরাবৃত্তি না হয়, সেই চেষ্টা করব। আমার কোনও অভিপ্রায় ছিল না নিজের ধর্মকে ছোট করে অন্য ধর্মকে বড় করার।”

শেষ পর্যন্ত মৌলবাদী মহসিনকে গ্রেফতার করায় এই বিতর্কের ইতি পড়ল, বলেই মনে করছে ওপার বাংলা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Rab arrests 25 year man for giving threat to shakib al hasan

Next Story
‘জুয়াড়ি’ সাকিবের বড় ধাক্কা, বিগ ব্যাশ নিল না ‘দুর্নীতিগ্রস্ত’ ক্রিকেটারকে
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com