স্পেনে রয়েছেন মারে, সাহায্যের প্রতিশ্রুতি নাদালের, দিতে চাইলেন নিজের বোটও

বন্ধু মারেকে নিজের দেশে সবরকম সাহায্য়ের প্রতিশ্রুতিই দিয়েছেন নাদাল। শুধু তাই নয়, তাঁর শখের বিলাসবহুল বোটটিও তিনি মারেকে ব্য়বহার করার জন্য় দিতে চেয়েছেন। এমনটাই জানিয়েছেন স্প্য়ানিশ রাজপুত্র।

By: Madrid  Published: August 28, 2019, 2:58:36 PM

এই মুহূর্তে যুক্তরাষ্ট্র ওপেন খেলছেন রাফায়েল নাদাল। অন্য়দিকে অ্যান্ডি মারে দ্বিতীয় টিয়ার চ্য়ালেঞ্জার ইভেন্ট খেলছেন মালোরকায়। নাদালের দেশই রয়েছেন ব্রিটিশ টেনিস তারকা মারে। স্পেনেরই দ্বীপ মালোরকা।

বন্ধু মারেকে নিজের দেশে সবরকম সাহায্য়ের প্রতিশ্রুতিই দিয়েছেন নাদাল। শুধু তাই নয়, তাঁর শখের বিলাসবহুল বোটটিও তিনি মারেকে ব্য়বহার করার জন্য় দিতে চেয়েছেন। এমনটাই জানিয়েছেন স্প্য়ানিশ রাজপুত্র।

 

স্পেনে এটিপি চ্য়ালেঞ্জার ইভেন্টের দ্বিতীয় সিঙ্গল ম্য়াচ জিতেছেন মারে। অন্য়দিকে নাদাল যুক্তরাষ্ট্র ওপেনের দ্বিতীয় রাউন্ডে খেলবেন। প্রথম ম্য়াচে তিনি জন মিলম্য়ানের বিরুদ্ধে ৬-৩ ৬-২ ৬-২ সেটে জিতেছেন।

আরও পড়ুন: রাজা রজারের প্রশংসা কুড়ালেন নাগাল, আরও সেট জিততে পারলে খুশি হতেন তিনি

চলতি গ্র্য়ান্ড স্ল্য়ামের প্রথম ম্য়াচ জেতার পর নাদাল বললেন, “আমি মারের জন্য় খুব খুশি হয়েছি। ও ওখানে খেলছে। এটা আমাদের জন্য়ই নয়, তাঁর জন্য়ও এমনকী এই স্পোর্টসের জন্য়ও ভাল খবর। ওর জন্য় অনেক শুভেচ্ছা রইল। কয়েক দিন আগেই আমি ওকে টেক্সট করে বলেছিলাম, মালোরকাতে থাকাকালীন কোনও কিছুর প্রয়োজন হলে যেন আমাকে জানায়। ও যদি বোটে করে ঘুরতে যেতে চায়, তাহলেও যেন আমাকে বলে, আমি সাহায্য় করব।”

১৪ বছরে এই প্রথম চ্য়ালেঞ্জার সার্কিটে খেলছেন মারে। চলতি বছর জানুয়ারিতে তাঁর কোমরে অস্ত্রোপচার হয়েছে। অস্ট্রেলিয়ান ওপেনের প্রথম রাউন্ড থেকে বিদায়ের পরেই এই অস্ত্রোপচার হয় তাঁর। এরপর গত জুনে ভাইয়ের সঙ্গে কুইনসে ডাবলস খেলেছেন তিনি। নাদাল বলছেন, মারে তাঁর দেশে খেলেছেন বলেই তিনি খুশি নন, তাঁর এটা ভেবে ভাললাগছে যে, মারে আবার কোর্টে ফিরেছে। সে টেনিস খেলছে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Rafa nadal offers boat to andy murray

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং